300X70
সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সারাদেশের ৩২৬ পরীক্ষা কেন্দ্রে বাউবি’র এইচএসসি এবং এম.ডি.এম.আর পরীক্ষা শুরু শুক্রবার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৩, ২০২১ ৯:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় পরিচালিত এইচএসসি পরীক্ষা-২০২১, আগামী শুক্রবার (১৭ ডিসেম্বর) থেকে শুরু হবে। সারাদেশের জেলা উপজেলা পর্যায়ে ৩২৬টি পরীক্ষা কেন্দ্রে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রথম ও দ্বিতীয় বর্ষে সর্বমোট ১ লক্ষ্য ৩৬ হাজার ৯ শত ৬২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। এর মধ্যে পুরুষ পরীক্ষার্থী ৮১ হাজার ৮ শত ৯৬ জন এবং নারী পরীক্ষার্থী ৫৫ হাজার ৬৬ জন।

প্রশাসনের সহযোগিতায় নকলমুক্ত পরিবেশে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণের জন্য ব্যবস্থা গ্রহণ করেছে। এছাড়াও বাউবি থেকে ভিজিল্যান্স টিম বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে প্রেরণ করা হবে।

এ পরীক্ষা শুধুমাত্র শুক্র ও শনিবার দিনগুলিতে সকাল ও বিকেলে অনুষ্ঠিত হবে। আগামী ৮ জানুয়ারি ২০২২ শনিবার এ পরীক্ষা শেষ হবে।

এছাড়াও বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) পরিচালিত মাস্টার অব ডিজএ্যাবিলিটি ম্যানেজমেন্ট এন্ড রিহ্যাবিলিটেশন (গউগজ) প্রোগামের ২১২ টার্ম ১ম বর্ষ ২য় সেমিস্টার (২০২১ ব্যাচের) পরীক্ষা ১৭ ডিসেম্বর শুক্রবার শুরু হবে। সপ্তাহের শুক্র ও শনিবার সকাল ৯.০০ থেকে দুপুর ১.০০ টা পর্যন্ত এ পরীক্ষা চলবে । আগামী ১লা জানুয়ারি ২০২২ শনিবার এ পরীক্ষা শেষ হবে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :