300X70
শনিবার , ৩০ জুলাই ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাহারা খাতুন ছিল মাটি ও মানুষের নেতা : এ্যাড. আনিছুর রহমান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩০, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মৃত্যুঞ্জয়ী প্রাণ, এ্যড. সাহারা খাতুন ছিল মাটি ও মানুষের নেতা, আমার ফুপু আজ আমাদের মাঝে নেই, তিনি ছিলেন সবার প্রিয় অভিভাবক। আপনারা দোয়া করবেন ফুপু সবার প্রিয় অভিভাবক সাহারা খাতুনকে যেন আল্লাহ তায়ালা জান্নাত দান করেন । আজ শনিবার (৩০ জুলাই) বিকালে ঢাকা উত্তরা লেডিস ক্লাবের আয়োজনে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন, এ্যড. সাহারা খাতুনের ভাতিজা ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যড. আনিছুর রহমান।

তিনি আরও বলেন আমার ফুপু আমার জন্মদিনে না থেকে দল ও নেতাকর্মীদের ডাকে বিভিন্ন প্রোগ্রাম করেছেন। তাঁর আদর্শ ও নীতি ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সাধারণ মানুষের মাঝে নিজেকে বিলিয়ে দেওয়া। আজ আমি তাঁর আদর্শের জন্য রাজনীতি করতে পারছি আপনাদের পাশে। আমার ফুপুর আদর্শ নিয়ে আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় রাজনীতি করতে চাই।

লেডিস ক্লাবের সভাপতি ইসমে আরা হানিফের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্যমন্ত্রী টিপু মুনশি। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিব হাসানসহ লেডিস ক্লাবের সকল সদস্য ও স্থানীয় নেতারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :