300X70
শুক্রবার , ২৬ নভেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সীমান্ত থেকে গাঁজা সংগ্রহ করে কাচাঁমাল পরিবহনের আড়ালে বিক্রি করতো তারা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৬, ২০২১ ৪:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : রাজধানী শ্যামলী থেকে ২৬ কেজি গাঁজাসহ ৪ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এরএকটি টিম। এসময় মাদক পরিবহনের ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান জব্দ।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-২ এর একটি আভিযানিক দল সীমান্তবর্তী এলাকা হতে পিকআপ ভ্যান যোগে নিষিদ্ধ মাদক গাঁজার একটি চালান রাজধানী ঢাকার উদ্দেশ্যে নিয়ে আসার খবরে অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে রাজধানী ঢাকার মোহাম্মদপুর শ্যামলীতে চেকপোষ্ট বসিয়ে ২৬ কেজি নিষিদ্ধ গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, গাজীপুরের আলী হোসেনের ছেলে আসাদুল (৩৫), আবু বকর সিদ্দিকের ছেলে মোঃ হৃদয় (৩৩), ঢাকার মৃত ছগির আলীর ছেলে নাদিম (৩৪) ও মৃত মাস্তানের ছেলে রাজ (৩০)।

জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদক সংগ্রহ করে বিভিন্ন কাচাঁমাল পরিবহনের আড়ালে নিষিদ্ধ গাঁজা বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট হস্তান্তর করে আসছিলো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :