300X70
বুধবার , ২ মার্চ ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্প্রাইটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আফরান নিশো

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২, ২০২২ ১:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : স্প্রাইটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় টিভি অভিনেতা আহম্মেদ ফজলে রাব্বি, যিনি আফরান নিশো নামে অধিক পরিচিত। জনপ্রিয় এই অভিনেতার সাথে স্প্রাইটের এই চুক্তি ফেব্রুয়ারী থেকেই কার্যকর হয়েছে। স্প্রাইটের হয়ে নতুন একটি টিভি বিজ্ঞাপনের পাশাপাশি কোমল পানীয় ব্র্যান্ডটির নতুন ক্যাম্পেইন “জাস্ট কুল থাকো”-তেও তিনি অংশ নেবেন।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, “স্প্রাইট হচ্ছে তারুণ্যের ব্র্যান্ড এবং আফরান নিশো-র ব্যক্তিত্ব এই ব্র্যান্ডের সাথে পুরোপুরি মানানসই। এই পার্টনারশিপ দর্শকরা খুবই পছন্দ করবেন বলে আমরা মনে করি।”

২০০৩ সালে মডেল হিসেবে পেশাগত জীবন শুরু করেন আফরান নিশো। পরবর্তীতে তিনি পুরোদস্তুর টেলিভিশন অভিনেতায় পরিণত হন। বর্তমানে তিনি বাংলাদেশের বিনোদন জগতের সবচেয়ে জনপ্রিয় ও চাহিদাসম্পন্ন অভিনেতাদের একজন।

নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যাত্রা শুরু করার প্রসঙ্গে নিশো বলেন, “স্প্রাইট শৈশব থেকে আমার অত্যন্ত পছন্দের একটি কোমল পানিয় ব্র্যান্ড। এই ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পারা আমার জন্য দারুণ সম্মানের ব্যাপার। স্প্রাইটের সাথে আগামী দিনের কাজগুলো নিয়ে আমি অনেক আগ্রহী। আশা করছি, আমাদের দর্শকরা শীঘ্রই এগুলো দেখতে পাবেন এবং উপভোগ করবেন।”

কোকা-কোলা
বিগত পাঁচ দশকের বেশি সময় ধরে পৃথিবীকে চাঙ্গা করা ও সমাজে পরিবর্তন আনার উদ্দেশ্য নিয়ে কাজ করছে কোকা-কোলা বাংলাদেশ। আমাদের ব্র্যান্ডগুলোর মধ্যে আছে কোকা-কোলা, ডায়েট কোক, স্প্রাইট, ফ্যান্টা, কিনলে ওয়াটার, কিনলে সোডা, কোকা-কোলা জিরো, স্প্রাইট জিরো ও থামস-আপ কারেন্ট। কোম্পানি-মালিকানাধীন বটলিং প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড (আইবিপিএল) এবং দ্য কোকা-কোলা কোম্পানির (টিসিসিসি) স্বাধীন/স্বতন্ত্র, অনুমোদিত ফ্র্যাঞ্চাইজি বটলার আবদুল মোনেম লিমিটেড (এএমএল) নিয়ে কোকা-কোলা বাংলাদেশ সিস্টেম গঠিত।

এই সিস্টেম বর্তমানে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যথাক্রমে ৮০০ ও ২১,০০০ এর বেশি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করছে। সারা দেশের মানুষদের জন্য পানি, স্যানিটেশন, হাইজিন ও বৃষ্টির পানি সংরক্ষণের মাধ্যমে মানুষের জীবনে ইতিবাচক প্রভাব রাখা আমাদের লক্ষ্য। আমাদের ফ্ল্যাগশিপ প্রোগ্রাম “উইমেন বিজনেস সেন্টার” এর লক্ষ্য নারীদের অর্থনৈতিক ক্ষমতায়ন। ইতোমধ্যে এই প্রকল্পের মাধ্যমে ২০২০ সালের মধ্যে ১ লক্ষ নারীর ক্ষমতায়ন করা হয়েছে।

“ওয়ার্ল্ড উইদাউট ওয়েস্ট” গড়ার বৈশ্বিক প্রতিজ্ঞার অংশ হিসেবে গত ১০ বছর ধরে বাংলাদেশে আন্তর্জাতিক কোস্টাল ক্লিনআপ প্রকল্পের গর্বিত অংশীদার কোকা-কোলা। এছাড়া, বারিন্দ অঞ্চলে পানির অপচয় রোধে আইডব্লিউইটি প্রকল্পে মিলিতভাবে কাজ করছে দ্য কোকা-কোলা ফাউন্ডেশন (টিসিসিএফ)। টিসিসিএফ-এর সহায়তায় মহামারি চলাকালীন কমিউনিটিকে সাহায্য করছে কোম্পানিটি। যার মাধ্যমে ইতোমধ্যে ৫০ লক্ষ লোকের জীবনে ইতিবাচক প্রভাব রাখা সম্ভব হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাজধানীতে মোবাইলে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

ধানমন্ডির সায়েন্সল্যাব শিরিন ম্যানশন ভবনে বিস্ফোরণে নিহত ৩ , আহত -১৫

প্রথমবারের মত চার প্রতিষ্ঠানের সাথে বেপজার চুক্তি স্বাক্ষর

তুরস্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন সেনাবাহিনীর নেতৃত্বে ৪৬ সদস্যের উদ্ধারকারী দল

লংকাবাংলা ফাইন্যান্স ও জেনাক্স হেলথের মধ্যে চুক্তি স্বাক্ষর

৯৯৯ কল পেয়ে লিফটে আটকা পড়া শিক্ষাথীকে অক্ষত অবস্থায় উদ্ধার করল ফায়ার সার্ভিস

বঙ্গবন্ধুই প্রথম বাঙালি যিনি বাংলাদেশ শাসন করেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী

সমুদ্রপথ নিরাপদ করার লক্ষ্যে বাংলাদেশ একটি প্রস্তাবনা তৈরির কাজ করছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ভারতে আঘাত হেনেছে করোনার তৃতীয় ঢেউ

ভাল আছেন নুহা ও নাভা

ব্রেকিং নিউজ :