300X70
শনিবার , ২ জানুয়ারি ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বাস্থ্য বিধি মেনে নওগাঁয় বই উৎসব পালন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২, ২০২১ ২:১৩ পূর্বাহ্ণ

প্রতিনিধি, নওগাঁ : নওগাঁয় প্রাথমিক পর্যায়ে ১ কোটি ৪১ লক্ষ ৭ হাজার ৩শ ৩ টি এবং মাধ্যমিক পর্যায়ে ৩৬ লক্ষ ২৪ হাজার ৮শ ৩০টি বই বিতরনের লক্ষ্যমাত্রা নিয়ে বই উৎসব শুরু হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারি) শহরের হাটনওগাঁ উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন বই তুলে দিয়ে এই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ।

এ সময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজা, জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, হাট নওগাঁ উচ্চ বিদ্যালয়ের সভাপতি শাহ পরাণ নয়ন, সদর উপজেলা শিক্ষা অফিসার নায়ার সুলতানাসহ প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে নওগাঁ বিজিবি ১৬ ব্যাটালিয়ন পরিচালিত সীমান্ত পাবলিক স্কুলে আনুষ্ঠানিকভাবে বই বিতরন করে ১২দিন ব্যপী বই উৎসব শুরু হয়েছে।

নওগাঁ বিজিবি ১৬ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর এটিএম আহসান হাবিব বিশেষ অতিথি হিসেবে বই উৎসবের উদ্বোধন করেন।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাহিদা ইমরোজ-এর সভাপতিত্বে আযোজিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহকারী প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক এবং জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ কায়েস উদ্দিন বক্তব্য রাখেন। প্রথম দিনে প্রতি শ্রেনীর ৩ জন শিক্ষার্থীর মধ্যে বই বিতরন করা হয়

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :