300X70
বুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হত্যাসহ একাধিক মামলার আসামি ৯ বছর পর হাজারীবাগে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২০, ২০২৩ ৯:৪৬ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ১৮ সেপ্টেম্বর রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার হাজারীবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে হত্যা মামলাসহ মোট ৩টি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘ ৯ বছর যাবৎ পলাতক আসামী মোঃ এরশাদ মাতুব্বর (৩৪), পিতা-নবাব মাতুব্বর, সাং-গৌড়দিয়া, থানা-সালথা, জেলা-ফরিদপুর’কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত হত্যাকাকাণ্ডের সাথে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, উক্ত হত্যাকাণ্ডের পর থেকে আসামি এরশাদ আত্মগোপনে চলে যায়। গ্রেফতারের পূর্বে সে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় নিজের নাম পরিচয় গোপন করে এবং বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে কখনও রিক্সা, কখনও ভ্যান চালিয়ে নিজের জীবিকা নির্বাহ করতো। সর্বশেষ রাজধানী ঢাকার হাজারীবাগ থানাধীন হাজারীবাগ পার্ক এলাকায় ভ্রাম্যমান ভ্যানে করে পেয়ারা বিক্রি করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :