300X70
শনিবার , ২৯ জুলাই ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হলিউডের ধর্মঘটের কারণে পিছিয়ে গেল এমি অ্যাওয়ার্ড

প্রতিবেদক
sahana akter
জুলাই ২৯, ২০২৩ ৩:৪৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ নির্ধারিত সময়ে হচ্ছে না এমি অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠান। জানানো হয়েছে, হলিউডের ধর্মঘটের কারণে পিছিয়ে দেয়া হয়েছে এমির আসর। পরিশ্রম ও কাজের ভিত্তিতে ন্যায্য পারিশ্রমিক দিতে হবে, এই দাবিতে আন্দোলন করছেন হলিউডের লেখক ও চিত্রনাট্যকারেরা। সম্প্রতি তাদের ডাকা ধর্মঘটে অংশ নিয়েছেন হলিউডের অভিনয়শিল্পীরাও। এ ধর্মঘটের কারণে পিছিয়ে গেল এমি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যেমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

আগামী ১৮ সেপ্টেম্বর হওয়ার কথা ছিল ৭৫তম এমি অ্যাওয়ার্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। কিন্তু ধর্মঘটের কারণে এ বছর বসছে না এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আসর। ২০২৪ সালের জানুয়ারিতে এমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান হবে।

এমি অ্যাওয়ার্ডের ৭৫তম আসরে মনোনয়নের তালিকায় এগিয়ে সাকশেসন। ২৭টি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে এটি। এরপরেই আছে ড্রামা সিরিজ ‘দ্য লাস্ট অব আস’। এটি মনোনয়ন পেয়েছে ২৪ ক্যাটাগরিতে। ২৩টি ও ২১টি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়ে পরের অবস্থানে রয়েছে যথাক্রমে ‘দ্য হোয়াইট লোটাস’ও ‘টেড লাস্যো’।

এর আগেও স্থগিত হয়েছিল এমি অ্যাওয়ার্ডের আসর। ২০০১ সালে যুক্তরাষ্ট্রে ৯/১১ সন্ত্রাসী হামলার কারণে আনা হয়েছিল এ স্থগিতাদেশ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :