300X70
শনিবার , ২০ মার্চ ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হাইমচরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২০, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলার হাইমচর উপজেলার পশ্চিম ভিঙ্গুলিয়ায় গ্রামে হামলার এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৪ জন।পশ্চিম ভিঙ্গুলিয়ায় গ্রামের হাফিজয়া মাদ্রাসার পাশে শুক্রবার বাদ মাগরিব বখাটেদের এ হামলার ঘটনা ঘটে।

আহত মহিনের পিতা শাহজাহান ভূইয়া জানান, ভিঙ্গুলিয়া গ্রামে বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষ করে সে তার ছেলে মহিন সহ অপর আহতরা বাড়ি ফিরে আসার পথে বখাটেরা দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়।মোক্তার হোসেনের ছেলে মোঃ মোবারক হোসেন (২০) কে গলা কেটে হত্যা করে।

এ ঘটনায় আহত হয়েছে রাজু আহমেদ(২৫), মহিন ভূইয়া (২১) হামিদ(২০) ও মহিন খান (১৮) মারাত্মক ভাবে আহত হয়েছে।

রাত ৮ টায় আহতদের কে স্হানিয়রা উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে মোবারক হোসেন কে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল মৃত ঘোষণা করেণ। ভিঙ্গুলিয়া গ্রামের রাজন ও মোহনের নেতৃত্বে এলাকার চিন্হিতনমাদক সেবন কারীরা বৃহস্পতিবার হাফিজিয়া মাদ্রাসের পাশে বসে মাদক সেবন করে। তক্ষন স্হানীয় যুবকরা তাদের বাধা দেয় যেন এখানে মাদক সেবন না করে সে জন্য।

শুক্রবার সন্ধ্যায় রাজন ও মোহনের নেতৃত্বে মাদক সেবন কারিরা তাদের কে দেখতে পেয়ে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মোবারক কে গলা কেটে হত্যা করেছে বলে পরিবারের সদস্যরা দাবী করে। হত্যার খবর পেয়ে এ এসপি হেডকোয়াটার আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক রাশেদুজ্জামান পুলিশ সদস্যদের নিয়ে হাসপাতালে ছুটে আসেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :