300X70
বুধবার , ২৫ নভেম্বর ২০২০ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১৬তম সিজনে রয়্যাল পাস দিচ্ছে পাবজি মোবাইল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৫, ২০২০ ১০:১০ অপরাহ্ণ



বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দারুন গেমিংয়ের অভিজ্ঞতা দিতে মেট্রো এক্সোডাসের সঙ্গে যুক্ত হয়ে ১৬তম সিজনে প্রথমবারের মতো কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস দিচ্ছে পাবজি মোবাইল। নতুন মেট্রো রয়্যাল থিমের ইন্টারফেসে অন্যান্য আকর্ষণীয় সুবিধাসহ প্লেয়ারদের জন্য রয়েছে রোমাঞ্চকর ফিচার, চরিত্র ও পুরস্কার। থাকছে সম্পূর্ণ নতুন, বৈচিত্র্যময় থিম ও স্টোরিলাইন।

‘মেট্রো রয়্যাল’ থিমের আপডেটটি পাবজি মোবাইলের জন্য সম্পূর্ণ নতুন রয়্যাল পাস সিজন ১৬ এবং প্রথমবারের মতো ক্রসওভার রয়্যাল পাস নিয়ে এসেছে। মেট্রো থিমের চরিত্রগুলোর নতুন আউটফিট, ক্রসওভার অ্যাডভেঞ্চার এবং পুরস্কারগুলো ইতোমধ্যে খেলোয়াড়দের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

রয়্যাল পাস সিজন ১৬ কন্টেন্ট আপডেটে জনপ্রিয় চরিত্রগুলোর আউটফিটের পাশাপাশি মেট্রো এক্সোডাসের অন্যান্য জনপ্রিয় কন্টেন্টও পাওয়া যাচ্ছে। রয়্যাল পাস সিজন ১৬ সাবস্ক্রাইব করলেই প্লেয়াররা তাৎক্ষণিকভাবে র‌্যাংক ১ এর মেট্রো চরিত্র আরটিয়্যম অথবা অ্যানার থিমযুক্ত আউটফিটগুলো আনলক করতে পারবে। রয়্যাল পাসের র‌্যাংক আপগ্রেড করে প্লেয়াররা র‌্যাংক ৫০ এর সাইবার এনফোর্সার আউটফিট কিংবা র‌্যাংক ১০০ এর মিথিক নাইট টেরর আউটফিটের মতো প্রিমিয়াম আউটফিটগুলো আনলক করতে পারবে। নতুন আরপি টিম ফিচারটি দিয়ে রয়্যাল পাসের র‌্যাংক-আপও করা যাবে। বন্ধুদের নিয়ে কোনো আরপি দলে যোগদানের মাধ্যমে পুরো দলের সদস্যরা নির্দিষ্ট সংখ্যা পর্যন্ত র‌্যাংক বাড়িয়ে পুরস্কার আনলক করে নিতে পারবে।

রয়্যাল পাসের নতুন আপডেট নিয়ে আসার পাশাপাশি দীর্ঘদিন ধরে পাবজির সঙ্গে থেকে সমর্থন দিয়ে যাওয়ার জন্য প্লেয়ার ও কমিউনিটিকে ধন্যবাদ জানাতে থ্যাংকসগিভিং মৌসুমে বেশকিছু সাইবার উইক ইভেন্টের আয়োজন করেছে পাবজি মোবাইল। আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত যেসকল প্লেয়ার গেমে লগ-ইন করবে, তাদের জন্য থাকছে ২,৫০০ মার্কিন ডলারের একটি ড্র জেতার সুযোগ। সেরা ১০০ জন প্লেয়ার পাবে আকর্ষণীয় সাইবার উইক ২০২০ টাইটেল।

নতুন আউটফিটে ৭০ শতাংশ থেকে ৯০ শতাংশ পর্যন্ত ছাড়, ক্ল্যাসিক এনকোরার্সে ৩০ শতাংশ থেকে ৭০ শতাংশ ছাড় এবং কেনাকাটা ও খরচ করে আগের হারিয়ে ফেলা ইউসি ফিরে পাওয়ার সুযোগসহ চমৎকার সব ছাড় ও পুরস্কার জেতা যাবে থ্যাঙ্কসগিভিংয়ে অতিরিক্ত সাইবার উইক অ্যাক্টিভিটি ও উদযাপনের মাধ্যমে।

পাবজি মোবাইলের ১.১ ভার্সনে আপডেটটি পাওয়া যাচ্ছে। নতুন ভার্সনটি গেমিং এক্সপেরিয়েন্স একইরকম রেখে অ্যান্ড্রয়েড প্লেয়ারদের জন্য ৭০ শতাংশ ছোট ফাইল সাইজে একটি নতুন লাইটওয়েইট ইনস্টলেশন ফাংশন নিয়ে এসেছে। প্রাথমিক ডাউনলোড প্যাকেজটি মাত্র ৬১০ মেগাবাইট এবং আগের চেয়ে কম সময়ে ও দ্রুত গতিতে অনেক বেশি গেম কন্টেন্ট ডাউনলোড করা যাবে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাজারে গ্রামীণফোনের আইওটি পণ্য, অ্যাপে নিয়ন্ত্রণ

লাইসেন্স ছাড়া হাসপাতাল-ক্লিনিক বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

সাত জেলায় লকডাউনে ট্রেনে যাত্রী উঠতে-নামতে পারবে না

ডেঙ্গু প্রতিরোধে এশিয়ায় সফলতার শীর্ষে বাংলাদেশ : এলজিআরডি মন্ত্রী

বিএনপি’র রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্য, তারেক রহমানের শাস্তি : তথ্যমন্ত্রী

পূবালী ব্যাংকের চট্টগ্রামে শাখা ব্যবস্থাপকদের প্রথম সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

আজও তাপমাত্রা বেশি থাকবে ঢাকায়

বিজয়ের আগেই শতভাগ নিশ্চিত চিরঞ্জিত

আফগানিস্তানে ভারতীয় দুটি দূতাবাসে তালেবানের হামলা

বিএনপি-জামায়াত অপশক্তির হাত থেকে দেশরক্ষার লড়াইয়ে ঐক্যবদ্ধ থাকুন : তথ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :