300X70
বুধবার , ৩ মে ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২ সপ্তাহের জন্য মেসিকে নিষিদ্ধ করলো পিএসজি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৩, ২০২৩ ৯:৩৫ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক : সপরিবারে সৌদি আরব সফরে গেছেন লিওনেল মেসি। পরে জানা গেলো কাজটা তিনি করেছেন পিএসজির অনুমতি ছাড়াই! নিয়ম ভাঙায় তার ওপর নেমে এসেছে শাস্তির খড়গ। বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ককে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে ফরাসি জায়ান্টরা।

লিগ ওয়ানের ম্যাচে গত রোববার লরিয়ঁর বিপক্ষে ৩-১ গোলে হারে পিএসজি। ঘরের মাঠে সেই ম্যাচে পুরোটা সময় খেলেছিলেন মেসি। তারপর পরিবার নিয়ে সৌদি আরব সফরে যান সাতবারের ব্যালন ডি’অরজয়ী তারকা।

এমনিতেও ক্লাবের সঙ্গে টানাপোড়েন চলছিল। এই গ্রীষ্মেই পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হবে মেসির। নিষেধাজ্ঞার ফলে চুক্তি নবায়নের সম্ভাবনা প্রায় শেষ হয়ে গেলো।

বিবিসি জানিয়েছে, সৌদি আরবে যাওয়ার আগে অনুমতি চেয়ে ব্যর্থ হন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। তিনি মধ্যপ্রাচ্যের দেশটির পর্যটনের শুভেচ্ছাদূত। ক্লাব অনুমতি না দিলেও সৌদিতে ছুটি কাটাতে চলে যান মেসি। বিষয়টি একেবারেই ভালোভাবে নেয়নি পিএসজি কর্তৃপক্ষ।

এদিকে, মেসি পিএসজি ছাড়তে পারেন এমন গুঞ্জন ডালপালা মেলছিল অনেক আগে থেকেই। গত মার্চে বার্সেলোনার সহ-সভাপতি রাফায়েল ইয়ুস্তে বলেন, ক্যাম্প ন্যুতে ফেরাতে মেসির সঙ্গে যোগাযোগ করছেন তারা। গুঞ্জন আছে, সৌদি লিগে খেলারও। যেখানে এরই মধ্যে যোগ দিয়ে খেলছেন তার বহু বছরের প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :