300X70
শুক্রবার , ১ অক্টোবর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীর স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সভাপতি টুটুল, সম্পাদক বকুল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টঙ্গী সাব রেজিস্ট্রার অফিসের দলিল লিখক স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সভাপতি পদে কামরুজ্জামান টুটুল ও মোঃ মুরাদ হোসেন বকুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত সাব-রেজিস্ট্রি অফিস কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন শেষে রাত ৮ ঘটিকার সময় নির্বাচনের ফলাফল ঘোষণা হয়।

এসময় নির্বাচন কমিশন ও আহবায়ক এর দায়িত্ব পালন করেছেন, আহবায়ক মফিজ উদ্দিন, সদস্য সচিব জয়নাল আবেদীন, সদস্য জাহাঙ্গীর আলম, বাবুল সরকার, ইসমাইল হোসেন। ১৯৮০ সাল থেকে প্রতিষ্ঠিত সংগঠনে ১৯৮জন ভোটারের মধ্য থেকে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনে সভাপতি ও অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৬ জন নির্বাচিত হয়েছেন।
অন্য ৯টি পদে ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনের মাধ্যমে যারা বিজয়ী হলেন যারা হাতেম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক (১২৬ ভোট), এনামুল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক (১২০ ভোট), জাহাঙ্গীর আলম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক (১১২ ভোট), এনামুল হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক (৯৭ ভোট), সোহরাব হোসেন (সাগর), প্রচার সম্পাদক (৬৬ ভোট), আল আমিন মিয়া, সদস্য (১৪৯ ভোট), ফারুক হোসেন, সদস্য (১৩৪ ভোট), ও রুকনুজ্জামান, সদস্য (১২৬ ভোট)।

নির্বাচন কালীন সময় কেন্দ্রে উপস্থিত ছিলেন, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালীমুল্লাহ ইকবাল।

নির্বাচন পরিদর্শনে এসে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজিব হায়দার সাদিম বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দলিল লিখক ও ভেন্ডারদের মাঝে উৎসাহ, আনন্দ দেখে খুবি ভালো লাগছে। চারপাশে উৎসব মুখর পরিবেশ বিরাজমান রয়েছে। এবারের নির্বাচন অন্ত্যান্ত শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হচ্ছে। আশা করি যারা নির্বাচিত হবে তাদের মাধ্যমে টঙ্গী সাব রেজিস্ট্রার অফিসের দলিল লিখক স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির উন্নয়ন ও সেবার মান বৃদ্ধি পাবে। নির্বাচিত সকলকে আমার প্রাণের সঙ্গগঠন ছাত্রলীগের পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মামলার পর বাদীকে হুমকি, বাড়িতে আবার হামলার অভিযোগ

আগামীতে নির্দিষ্ট স্থানের বাইরে পশু কোরবানী দেয়া যাবে না : মেয়র আতিক

‘নোভাভ্যাক্স’ টিকা করোনার নতুন ধরন প্রতিরোধে সক্ষম

নাটোরে আরো ২০ নারীকে সেলাই মেশিন দিল বসুন্ধরা গ্রুপ

প্রাইম ব্যাংক ইউএসএআইডি-এর অর্থায়নে পরিচালিত ফিড দ্য ফিউচার বাংলাদেশ, হর্টিকালচার, ফ্রুটস এন্ড নন-ফুড ক্রপস-এর সাথে চুক্তি স্বাক্ষর

দেশের ২০টি অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে আজও

নিজ জেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প দেখতে রাষ্ট্রপতি

নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি নজমূল ও সম্পাদক তোফাজ্জল

বিএনপি থেকে আরো অনেকেই চলে আসবে, একটু অপেক্ষা : তথ্যমন্ত্রী

শিক্ষা হতে হবে আদর্শ ভিত্তিক : ভূমিমন্ত্রী

ব্রেকিং নিউজ :