300X70
সোমবার , ২৬ আগস্ট ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফেনী ও কুমিল্লায় ত্রাণ বিতরণ করলেন উপদেষ্টা এম সাখাওয়াত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৬, ২০২৪ ১২:৪৯ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : ফেনী ও কুমিল্লা জেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব:) এম সাখাওয়াত হোসেন।

রবিবার (২৫ আগস্ট) ফেনী জেলার মহীপাল সেনানিক্যাম্প এবং কুমিল্লার আলেখাচরে ত্রাণ বিতরণকালে উপদেষ্টা এম সাখাওয়াত বলেন,’ ফেনী ও কুমিল্লায় বন্যার অবস্থা উন্নতি হচ্ছে। বন্যা পরিস্থিতিতে অন্তর্বর্তীকালীন সরকার বন্যা নিয়ন্ত্রণে ও বন্যার্তদের দুর্ভোগ কমাতে আন্তরিকভাবে কাজ করছে। ‘

এসময় বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনের চেয়ারম্যান বিগ্রে. জেনারেল মোঃ জিয়াউল হক, ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার,কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান,পুলিশ সুপার সাইদুল ইসলাম,এইচ এন্ড এইচ ফাউন্ডেশন এর সভাপতি এম সাফাক হোসেন, মহীপাল সেনাক্যাম্পের বিগ্রে. জেনারেল শামসুল আরেফিন,বাংলাদেশ জুট মিলস এসোসিয়েশনের চেয়ারম্যান আবুল হোসেন,বাংলাদেশ জুট স্পিনার্স এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান তাপস প্রামানিক, বাংলাদেশ জুট এসোসিয়েশনের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আকন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপদেষ্টা এম সাখাওয়াত নিজ উদ্যোগ ও বাংলাদেশ জুট মিলস এসোসিয়েশন, বাংলাদেশ জুট স্পিনার্স এসোসিয়েশন, বাংলাদেশ জুট এসোসিয়েশন এবং এইচ এন্ড এইচ ফাউন্ডেশন, এস এস গ্রুপ, পিএসও, প্রাণ আরএফএল ও বিজিএমইএ এর সহায়তায় মোট প্রায় ৭,৭০০ পরিবারের ত্রাণ বিতরণ করা হয়। এর মধ্যে ছিলো চাল, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, চিপস,মোমবাতি, লাইটার,চিড়ার মোয়া, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট,ফিটকিরি ইত্যাদি।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত