300X70
রবিবার , ১৩ নভেম্বর ২০২২ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের মোকতাাদির সভাপতি, মামুন সম্পাদক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৩, ২০২২ ১:০৭ পূর্বাহ্ণ

শহিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের জনাকীর্ণ ত্রিবার্ষিক সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাাদির চৌধুরীকে সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটির ঘোষণা দেয়া হয়েছে।

গতকাল শনিবার নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের বিগত কমিটিতে উক্ত দুইজন তাদের একই পদে থেকে দলকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করায় তাদেরকে নিয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে প্রথম সহ-সভাপতি হিসেবে রয়েছেন সাবেক পৌর মেয়র মুহম্মদ হেলাল উদ্দিন এবং দ্বিতীয় সহ-সভাপতি হিসেবে রয়েছেন জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন এর ছোট ভাই মুহম্মদ হেলাল এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মাহবুবুল বারী চৌধুরী মন্টু।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত নতুন কমিটির ঘোষণা দেন।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাাদির চৌধুরীর সভাপতিত্বে এ সম্মেলনের উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

অন্যান্যদের মাঝে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মিসেস পারভিন সুলতানা কল্পনা, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের এমপি অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন ড. এবি এম তাজুল ইসলাম এবং ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্তের বংশীয় ছোট বোন এরোমা দত্ত।

র.আ.ম. উবায়দুল মোকতাাদির চৌধুরীকে সভাপতি ও আল-মামুন সরকারকে সাধারণ সম্পাদক হিসেবে পুনঃ ঘোষনা দিয়ে নতুন জেলা কমিটি কারায় সাধারণ মানুষ স্বাগত জানিয়েছে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত