300X70
শনিবার , ৩ আগস্ট ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবেগপ্রবণ হয়ে কোনো কিছু করার সুযোগ নেই : আ জ ম নাছির

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩, ২০২৪ ১:১২ পূর্বাহ্ণ

প্রতিনিধি, চট্টগ্রাম : কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে উদ্ভূত পরিস্থিতিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের আবেগপ্রবণ হয়ে কোনো কিছু করার সুযোগ নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শুক্রবার (২ আগস্ট) সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান। দলের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা এক ও অভিন্ন সত্তা। আমাদের কোনো ভিন্নতা নেই।

আমরা আওয়ামী পরিবারের সদস্য। আমরা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কমী ও সমর্থক এটাই আমাদের একমাত্র পরিচয়। এর বাইরে কোনো পরিচয় নেই। মুক্তিযুদ্ধের পক্ষের যেসব সংগঠন আছে সঙ্গে যোগাযোগ করে উনাদের আমাদের সঙ্গে রাখতে হবে।

সবসময় সর্বাবস্থায় যে এলাকায় বসবাস করেন সতর্ক অবস্থানে থাকতে হবে, নিজেদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এলাকায় আগন্তুক অপরিচিত দেখলে, কারও গতিবিধি সন্দেহজনক মনে হলে আইনশৃঙ্খলা বাহিনী বা নিকটস্থ থানায় অবহিত করবেন, প্রয়োজনে আমাদের জানাবেন। আমার ভাই, বোন এটা দেখার কোনো সুযোগ নেই।

আদর্শিকভাবে যারা আমাদের তারা আমাদের পরিবারের। আদর্শিকভাবে যে আমাদের না সে যদি আমার ভাইও হয় সে কিন্তু আমার প্রতিপক্ষ। এটা মনে রাখতে হবে।

আ জ ম নাছির বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মহোদয় ও চট্টগ্রামের কৃতী সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটনের সঙ্গে কথা হয়েছে।

আমাদের অবস্থান থাকবে ডিফেন্সিভ, শান্তিপূর্ণ। যদি তারা রাষ্ট্রীয় কোনো সম্পদ ভাংচুর করে, হামলা করে আমরা এসে পড়বো। কেউ আবেগপ্রবণ হয়ে আগবাড়িয়ে উত্তেজিত হয়ে নিজস্ব খেয়ালখুশিতে কিছু করবেন না দয়া করে। অনেক ধরনের ষড়যন্ত্র হচ্ছে, চক্রান্ত হচ্ছে। আমরা এটা অবগত আছি, আমরা এটা বুঝি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা হয়েছে জানিয়ে তিনি বলেন, উনারা সতর্ক অবস্থানে আছেন। ওরা যদি শান্তিপূর্ণ কর্মসূচি করে চলে যায় আমরাও যার যার মতো করে চলে যাব।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মুদি দোকানে ওএমএসের চাল, জরিমানা ও মুচলেকা দিয়ে মুক্ত

জাহাঙ্গীরপুর ইউপি উপ-নির্বাচনে নৌকা চান ছাত্রনেতা মানিক

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প হতে ১৮শ’ ইয়াবাসহ একজন গ্রেফতার

ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ মোকাবেলায় স্হানীয় সরকার বিভাগের প্রস্তুতি

সামুদ্রিক মৎস্যসম্পদের টেকসই উন্নয়ন ও ব্যবস্থাপনায় সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বঙ্গবন্ধুর লেখা গ্রন্থের উপর পাঠচক্র শুরু

সনমান্দি ইউনিয়নে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন 

অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ২৭ বছর গ্রেফতার

আগামী নির্বাচনে ফাঁকা মাঠে গোল দেওয়ার সুযোগ নেই : প্রধানমন্ত্রী

ন্যাটোর সদস্যপদে সুইডেনকে সমর্থন দেবে তুরস্ক