300X70
সোমবার , ২২ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এক বছর মেয়াদী চুক্তিতে স্বাক্ষর করল মটুল বাংলাদেশ ও পাঠাও

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২২, ২০২৪ ৮:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : দেশের রাইড-শেয়ারিং পরিষেবাকে আরও সহজতর ও নির্ভরযোগ্য করতে চুক্তি স্বাক্ষর করেছে বিখ্যাত লুব্রিকেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান মটুল বাংলাদেশ ও শীর্ষস্থানীয় রাইড-শেয়ারিং পরিষেবা পাঠাও লিমিটেড। রাইডার ও যাত্রী উভয়ের নিরাপত্তা নিশ্চিতে এই চুক্তিটি দুটি প্রতিষ্ঠানের মাঝে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

মোটরসাইকেল ও গাড়ির জন্য যেসব পাঠাও রাইডাররা মটুল লুব্রিকেন্টের উপর আস্থা রাখে, তাদের জন্য এই চুক্তিটি বিশেষ সুবিধা নিশ্চিত করবে। এক বছর মেয়াদী এই চুক্তিটি মটুল এবং পাঠাও উভয় প্রতিষ্ঠানের জন্য গুরুত্ব বহন করে।

এই চুক্তির আওতায় পাঠাও রাইডারদের যানবাহনের উন্নত কর্মক্ষমতা এবং সুরক্ষা নিশ্চিত করবে উচ্চ মানের লুব্রিকেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান মটুল বাংলাদেশ। মটুল পণ্যগুলো ব্যবহারে পাঠাও রাইডাররা এখন তাদের রাইডিং অভিজ্ঞতাকে বৃদ্ধির পাশাপাশি ইঞ্জিন রক্ষণাবেক্ষণে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবে।

মটুল বাংলাদেশের সিইও এসকে. নূর-উল-আলম বলেন, “আমরা পাঠাও-এর সাথে এই অংশীদারিত্বে যোগদান করতে পেরে আনন্দিত। শীর্ষস্থানীয় লুব্রিকেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে মটুল সকলের কাছে সমাদৃত। এই চুক্তির ফলে পাঠাও-এর রাইডাররা আমাদের লুব্রিকেন্টের দক্ষতা সম্পর্কে আরও জানতে ও বুঝতে পারবেন।”

এই সহযোগিতার বিষয়ে উৎসাহ প্রকাশ করে ফাহিম আহমেদ, পাঠাও-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বলেন, “মটুলের সাথে এই অংশীদারিত্বের লক্ষ্য আমাদের রাইডারদের সর্বোচ্চ সুবিধার আওতায় নিয়ে আসা। পাঠাও সবসময় রাইডারদের সুযোগ সুবিধার প্রতি সজাগ দৃষ্টি রাখে এবং সেরা সল্যুশন দেওয়ার চেষ্টা করে। এছাড়াও, মটুল লুব্রিকেন্ট ব্যবহার করে আমাদের রাইডাররা যানবাহন রক্ষণাবেক্ষণে সুনিশ্চিত থাকবে বলে আমরা আশাবাদী।”

মটুল বাংলাদেশ-এর সিইও এস.কে. নূর-উল-আলম, হেড অব মার্কেটিং মোহাম্মদ ফাহিম হোসেন, পাঠাও বাংলাদেশ-এর মার্কেটিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট আবরার হাসনাইন, সিনিয়র পিআর বিশেষজ্ঞ মোঃ ফয়েজ, ব্র্যান্ড পার্টনারশিপ-এর সিনিয়র এক্সিকিউটিভ মিনহাজুল হাসান-সহ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মা ইলিশ সংরক্ষণ অভিযান সফল করতে সরকারের ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে শাহাদতবরণকারী বিমানসেনার পরিবারকে জাতিসংঘ সম্মাননা পদক

শান্তিপূর্ণ পরিবেশে দ্বিতীয় ধাপে দেশের ৮৩৫ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

অফুরান উল্লাসে আট বছরে দারাজ

অরেঞ্জ ক্লাবের সদস্যরা পাচ্ছেন সিক্স সিজনসের বিভিন্ন সার্ভিসে আকর্ষণীয় ছাড়

গ্রাফিকপিপল ও সফটওয়্যারপিপলের সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

আগামী নির্বাচন এই সরকারের অধীনে আবাধ ও সুষ্ঠু হবে

সুবিধা বঞ্চিত এলাকায় ডিজিটাল সংযোগ স্থাপনে ২০২৬ কোটি টাকার প্রকল্প বাস্তবায়িত হচ্ছে

আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

মায়ের তুলনা শুধু মা নিজেই : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :