300X70
শুক্রবার , ৩১ মে ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৩১, ২০২৪ ৯:৩৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। তারমধ্যে সাভারে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক, ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপচাপায় অটোরিকশার ২ যাত্রী ও মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত ;
সাভার প্রতিনিধি জানান : ঢাকার সাভারে ট্রাকচাপায় এক মোটরসাইকেলের চালক নিহত এবং আরও একজন আহত হয়েছেন। পরে এ ঘটনায় মহাসড়ক অবরোধ করে বিােভ করেছেন স্থানীয়রা।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নিউমার্কেটের সামনে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহত ব্যক্তি ও আহত মোটরসাইকেল আরোহীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। প্রত্যদর্শীরা জানান, রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে দুই যুবক ঢাকার দিকে যাচ্ছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নিউমার্কেটের সামনে পৌঁছলে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

এছাড়া অপর আরোহী মারাত্মকভাবে আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয়রা মহাসড়কে নেমে বিােভ করলে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত ১১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উত্তেজিত জনতা সড়ক অবরোধের চেষ্টা করলে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এ ছাড়া নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বেলা ১১টায় সদর উপজেলার ঘাটুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মিথুন মিয়া (২৮), ও একই ইউনিয়নের সুতিয়ারা গ্রামের নুরুল ইসলামের ছেলে শামসু মিয়া (২৪)। এঘটনায় অটোরিকশার আরো তিন যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন, সুতিয়ারা গ্রামের ইকরাম (১০), মেড্ডা এলাকার সিএনজি চালক এমরান (২৮) ও মনির (৩০)। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খাটিহাতা হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক এএসআই মৃণাল কান্তি জানান, সরাইল বিশ্বরোড থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা ঘাটুরা পল্লী বিদ্যুৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক একটি পিকআপ ভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়।

এ সময় পেছন দিক থেকে আরো একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত হন। এ ঘটনায় পিকআপ ও অটোরিকশা আটক করা হয়েছে। লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এই কর্মকর্তা।

মাগুরা প্রতিনিধি জানান : মাগুরার শালিখা উপজেলায় যাত্রীবাহী বাস ও মাছের ড্রাম বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষে সুব্রত মালো নামের এক নসিমন চালকের মৃত্যু হয়েছে গতকাল শুক্রবার সকালে নড়াইল-মাগুরা সড়কের গঙ্গারামপুর মাধ্যমিক বিদ্যালয় সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। সুব্রত মালো উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মাগুরা থেকে একটি যাত্রীবাহী বাস গঙ্গারামপুর উদ্দেশ্যে ছেড়ে আসলে পথে মধ্য মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছের ড্রাম বোঝায় একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমন চালকসহ অন্য একজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ সদর হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের ডাক্তার কৃষ্ণ দাস বিশ্বাস তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শালিকা থানার ওসি নাসির উদ্দিন বলেন, সকালে নড়াইল সড়কের গঙ্গারামপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এর সামনে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষ হয়। এতে নছিমনের চালকের মৃত্যু হয়েছে। এদিকে একই সময় মাগুরা সদর আলম খালি বাজারে এলাকায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু হয়েছে। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়নি।

এ ব্যাপারে মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ গৌতম চন্দ্র বিশ্বাস বলেন, সকালে আলম খালি বাজারে এলাকায় মাগুরা ঝিনাইদহ সড়কের একটি সংযোগ সড়কে উঠার সময় ভ্যান ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয়েছে। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশে একদিনে আরো ২৪১ জনের মৃত্যু, করোনায় নতুন শনাক্ত ১৩৮১৭ জন

চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের শীতবস্ত্র বিতরণ

নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়ার অনুষ্ঠান

গরিবদের জন্য ২০০ স্থানে কোরবানি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের

জনতা ব্যাংকের মোবাইল অ‌্যাপ ই-জনতায় যুক্ত হলো বিকাশ

দ্রুত বিচার আইন স্থায়ী করে সংসদে বিল পাস

নোয়াখালীর হাতিয়ায় চাল ও গ্যাস সিলিন্ডার নিয়ে ট্রলার ডুবি

জবিতে বিদ্যুৎ ব্যবস্থা তদারকিতে মনিটরিং কমিটি গঠনের সিদ্ধান্ত

ইউনাইটেড ফাইন্যান্স থেকে ঋণ পেল মীর কংক্রিট প্রোডাক্টস লিমিটেড

ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অব পিসকিপিং ট্রেনিং সেন্টার (আইএপিটিসি) এর ২৬তম বার্ষিক সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান

ব্রেকিং নিউজ :