300X70
শুক্রবার , ৭ জুন ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশনের যাত্রা শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৭, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ

এশিয়াটিক ৩৬০-এর নতুন উদ্যোগ

বাঙলা প্রতিদিন নিউজ : যাত্রা শুরু করলো এশিয়াটিক ৩৬০-এর নতুন উদ্যোগ, স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড। গতকাল বৃহস্পতিবার (৬ জুন) আলোকি ভেন্যুতে স্ট্যাকমিস্ট গালা নামে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এই প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়, যা ডিজিটাল মার্কেটিং ইন্ডাস্ট্রির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আসাদুজ্জামান নূর।

এছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ট্যাকমিস্টের ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম, সিইও তাসনুভা আহমেদ টিনা, পরিচালক ইরেশ যাকের এবং অন্যান্য সিনিয়র কর্মকর্তাগণ।

তাদের সম্মিলিত স্বপ্ন হলো, স্ট্যাকমিস্টকে এমন একটি প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা যা ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের মধ্যে সুনির্দিষ্ট ও সুসংগঠিত সম্পর্ক গড়ে তুলবে।

স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড, ইনফ্লুয়েন্সার মার্কেটিং ক্ষেত্রে সংগঠিত ও কার্যকর একটি প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে সংগঠিত হয়েছে। এই নতুন উদ্যোগটি ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের জন্য ইনোভেটিভ সল্যুশন এবং কৌশল প্রদান করবে যা ডিজিটাল স্পেসে ব্র্যান্ড ভিজিবিলিটি এবং এনগেজমেন্টকে আরও বৃদ্ধি করবে।

তারকা-উজ্জ্বল এই স্ট্যাকমিস্ট গালা অনুষ্ঠানে বিভিন্ন ইন্ডাস্ট্রির শীর্ষ ইনফ্লুয়েন্সার এবং ব্র্যান্ড কর্মকর্তাদের লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের জমকালো পরিবেশ এবং ঝলমলে আয়োজন নেটওয়ার্কিং এবং ডিজিটাল মার্কেটিংয়ের নতুন অধ্যায় উদযাপনের জন্য একটি চমৎকার পরিবেশ প্রদান করেছে।

“স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের উদ্বোধন, আমাদের ডিজিটাল মার্কেটিং জগতে সম্ভাবনার নতুন দুয়ার উন্মোচনের প্রচেষ্টায় একটি উল্লেখযোগ্য অগ্রগতি,” বলেন সিইও তাসনুভা আহমেদ টিনা। “আমাদের লক্ষ্য হল ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের মধ্যে সেতুবন্ধন তৈরি করা, যা উভয় পক্ষের মধ্যে সহযোগিতা ও সমন্বয় বৃদ্ধির জন্য আরও কার্যকর এবং প্রভাবশালী ভূমিকা পালন করবে।”

ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম যোগ করেন, “আমরা স্ট্যাকমিস্টকে ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ের অন্যতম পথপ্রদর্শক হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার প্রচেষ্টায় অত্যন্ত আশাবাদী, যা বিভিন্ন ইনোভেটিভ সল্যুশন এবং সুনিপুণ কৌশলের মাধ্যমে অভূতপূর্ব ফলাফল প্রদানের প্রতিশ্রুতি দেয়।”

অনুষ্ঠানে ছিলো আকর্ষণীয় প্রেজেন্টেশন এবং ইন্টার‍্যাক্টিভ সেশন, যা স্ট্যাকমিস্টের অনন্য দৃষ্টিভঙ্গি এবং ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ের ভবিষ্যতের জন্য তাদের সুদূরপ্রসারী চিন্তাভাবনা তুলে ধরে। পুরো অনুষ্ঠান জুড়েই উপস্থিত ব্যক্তিবর্গের সামনে, স্ট্যাকমিস্ট কিভাবে ইন্ডাস্ট্রি পুনর্গঠন করতে পারে এবং সকল পক্ষের জন্য সুবিধা সৃষ্টি করতে পারে, তার সুপষ্ট চিত্র ফুটিয়ে তোলা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কমবে তাপমাত্রা, বাড়বে শীত

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি

মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশে আরো সিনোফার্মের ১০ লাখ ডোজ করোনা টিকা এসেছে

কর্মনিষ্ঠ ও ত্যাগী পেশাজীবীকে প্রতিষ্ঠান সবসময় মনে রাখবে

বঙ্গবন্ধু কখনও এককভাবে সিদ্ধান্ত নেননি : শিক্ষামন্ত্রী

মুক্তিযুদ্ধের পক্ষের সব রাজনৈতিক শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে : তথ্যমন্ত্রী

বাড্ডার রেণু হত্যা মামলায় ১৫ জনের নামে চার্জশিট

বিদেশিদের পেছনে ঘুরে বিএনপির কোনো লাভ হয়নি : হাছান মাহমুদ

বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে সিলেট যাচ্ছেন সেনাপ্রধান

ব্রেকিং নিউজ :