300X70
মঙ্গলবার , ৯ মার্চ ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“এন মল্লিক” পরিবহনের চালক ও হেলপার গ্রেফতার; বাস জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৯, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ

চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী নারীকে ধাক্কা

নিজস্ব প্রতিবেদক: ঢাকার কেরানীগঞ্জে চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী নারী যাত্রীকে ছুঁড়ে ফেলে দেয়ার ঘটনায়“এন মল্লিক” পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ঘাতক বাসটিকে জব্দ করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময়থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অবৈধ অস্ত্রধারী এবং চাঞ্চল্যকর ঘটনার আসামী গ্রেফতার অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ (৯ মার্চ) দুপুর ১ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন ধলেশ্বর সাকিনস্থ কুচিয়ামারা এলাকায় একটি বিশেষ অভিযান সামাজিক যোগাযোগ মাধমে ভাইরাল হওয়া চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী নারী যাত্রীকে ছুঁড়ে ফেলে দেয়ার ঘটনায় “এন মল্লিক” পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত চালক সবুজ (২৫) ও হেলপার নাহিদ (১৯)।

এসময় তাদের নিকট হতে ২টি মোবইল ফোন, নগদ ৮০০ টাকাও ১ টি ড্রাইভিং লাইসেন্সউদ্ধার করা হয়। এছাড়া উক্ত ঘটনায় জড়িত বাসটি জব্দ করা হয়।

জানা যায় যে, গত রোববার (৭ মার্চ) সকালে ঐ নারী যাত্রী কেরাণীগঞ্জ মডেল থানাধীন কোনাখোলাএলাকাথেকে “এন মল্লিক” পরিবহনের এসি বাসে (যার নম্বর ঢাকা মেট্রো ব-১৩-১৫২১) উঠেন। চলন্ত বাসে বাকপ্রতিবন্ধী ঐ নারী যাত্রীর সাথে বাসের চালক ও হেলপারভাড়া নিয়ে ঝামেলা করেন।

এরই একপর্যায়ে বাকপ্রতিবন্ধী ঐ নারী যাত্রীকে রোহিতপুর এলাকায় চলন্ত বাস থেকে ছুঁড়ে ফেলে দেয়ার ঘটনা ঘটে।এতে ঐ নারী যাত্রী মারাত্মকভাবে আহত হয়বলে জানা যায়। এসময় স্থানীয় জনগন ঐ নারীকে মাটিতে পড়েগোঙ্গরাতে দেখে তাকে উদ্ধার করে।

এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকে র‌্যাব-১০ এর একটি দল অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। গ্রেপ্তারককৃতর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়ধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাজশাহীতে ভূয়া রশিদে মাদ্রাসা ও এতিমখানার চাঁদা আদায়, ১১ প্রতারক আটক

গ্যালাক্সি আনপ্যাকড অনুষ্ঠানে গ্যালাক্সি এস২২ আল্ট্রা ও এস২২+ উন্মোচন করলো স্যামসাং

সাংবাদিক আজাদের মা হাসিনা মারা গেছে

সব প্রতিষ্ঠানসহ বাস-ট্রেন-লঞ্চ ঘাটে মাতৃদুগ্ধ কর্ণার স্থাপনের নির্দেশ

দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

আহবায়ক আবু সাঈদ ও সদস্য সচিব নজরুল ইসলাম

১৫০ সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু ডিজিটাল ভার্সিটি এবং ওয়াদানি ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা স্বাক্ষর

উত্তরায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি হাবিব হাসান

৫১টি সরকারি হাসপাতালে বৈকালিক স্বাস্থ্যসেবা কার্যক্রম উদ্বােধন

ব্রেকিং নিউজ :