300X70
বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঐক্যবদ্ধ থাকার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : কে এম খালিদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৯:০৭ অপরাহ্ণ

এএইচএম সাইফুদ্দিন, ময়মনসিংহ : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তাগাছা উপজেলা শাখার সভাপতি কে এম খালিদ এমপি বলেছেন, দলের নেতাকর্মীদের মধ্যে কোন বিভেদ নয়, ভুল বোঝাবুঝি নিরসন করে ঐক্যবদ্ধ থাকার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

প্রতিমন্ত্রী আজ বিকালে ময়মনসিংহের মুক্তাগাছার মনিরাম বাড়ী মেইন রোড সংলগ্ন মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তাগাছা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ -এ সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা।

সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, গত এক মাস ধরে একটি পৌরসভাসহ মুক্তাগাছা উপজেলার ১০টি ইউনিয়ন ও ৯৯টি ওয়ার্ডে সম্মেলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হচ্ছে। তৃণমূলের নেতাকর্মীদের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ- উদ্দীপনার মধ্য দিয়ে এ সম্মেলন বিশাল উৎসবে রূপান্তরে নিয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এ সম্মেলনের মাধ্যমে নবীন-প্রবীণের মিশেলে মুক্তাগাছা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের একটি সুসংগঠিত ও কার্যকরী কমিটি গঠিত হবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী (নাদেল), বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন তুহিন, ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

উদ্বোধকের বক্তব্যে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা বলেন, আওয়ামী লীগ একটি প্রাচীন রাজনৈতিক দল। এখানে হাইব্রিড ও অনুপ্রবেশকারীরা যাতে স্থান না পায়, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাত ধরে আমরা স্বাধীনতা অর্জন করেছি, আর তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা উন্নয়নের মহাসড়কে প্রবেশ করেছি। বাংলাদেশের এমন কোন সেক্টর নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট বদর উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক আহসান মোহাম্মদ আজাদ এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আয়নাল হক প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তাগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও মুক্তাগাছা পৌরসভার মেয়র মোঃ বিল্লাল হোসেন সরকার।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :