300X70
সোমবার , ২১ আগস্ট ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেসের ‘এশিয়া’জ ওম্যান লিডার’ সম্মাননা পেলেন তাসনুভা আহমেদ টিনা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২১, ২০২৩ ১২:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মাইন্ডশেয়ার বাংলাদেেের এক্সিকিউটিভ ডিরেক্টর তাসনুভা আহমেদ টিনা-কে সম্মানজনক ‘এশিয়া’জ ওম্যান লিডার’ পুরস্কারে ভূষিত করেছে ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস।

এই সম্মাননা মূলত তার অসাধারণ নেতৃত্ব এবং অনুপ্রেরণাদায়ী অবদানের স্বীকৃতি। ১৭ই অগাস্ট ২০২৩ তারিখে এই জমজমাট অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি আয়োজিত হয় প্যান প্যাসিফিক সিঙ্গাপুর-এ।

ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস মূলত বিভিন্ন অঞ্চলের ব্যতিক্রমী নারী নেত্রী ও অগ্রদূতদেরকে জাতীয় ও বৈশ্বিক পর্যায়ে স্বীকৃতি প্রদান করে। ১৪ বছর ধরে চলে আসা এই সম্মাননার আয়োজনটি সফলতার সাথে এমন একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম তৈরি করেছে যা দৃঢ়ভাবে লিঙ্গ ভারসাম্যে বিশ্বাস রাখা, সত্যিকারের পরিবর্তন আনা নেতৃত্ব সৃষ্টিকারী এবং অন্তর্ভুক্তি ও সম্প্রীতিমূলক বিশ্ব তৈরির লক্ষ্যে কাজ করা উল্লেখযোগ্য সংস্থা ও ব্যক্তিদেরকে বিশ্বের সামনে তুলে আনে।

ক্যারিয়ারের পুরোটা জুড়েই তাসনুভা আহমেদ টিনা’র দুর্দান্ত যাত্রা তার দৃঢ় ইচ্ছাশক্তি, অদম্য নিষ্ঠা আর অতুলনীয় নেতৃত্বের প্রতিফলন। বিভিন্ন প্রতিষ্ঠানে নানান ভূমিকায় তার গতিশীল কর্মজীবন বাংলাদেশের মিডিয়া ও কম্যুনিকেশন ইন্ডাস্ট্রিতে গুরুত্বপূর্ণ ছাপ রেখে এসেছে। ব্যবসায় প্রবৃদ্ধি, ধারাবাহিক ইনোভেশন এবং অগ্রসর ডিজিটাল স্ট্র্যাটেজি’র মতো ক্ষেত্রগুলোতে তার ব্যতিক্রমী দক্ষতার গুণেই এটি সম্ভব হয়েছে।

তাকে মিডিয়া এজেন্সি’র ব্যবসায়ের জটিল সব সমীকরণ আয়ত্তে আনবার মতো সামগ্রিক দৃষ্টিভঙ্গি দিয়েছে কান্তার বাংলাদেশ, ইউনিট্রেন্ড লিমিটেড এবং এমইসি বাংলাদেশ-এর মতো স্বনামধন্য সংস্থাগুলোতে তার বিভিন্ন স্তরের কাজের অভিজ্ঞতা।

তারপর সাম্প্রতিক বছরগুলোতে টিনা’র প্রখর ও দূরদর্শী কর্মপরিক্রমা এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড-কেও পৌঁছাতে সাহায্য করেছে ঈর্ষণীয় উচ্চতায়; যার মধ্যে রয়েছে প্রতিষ্ঠানটির ‘মিডিয়া এজেন্সি অব দ্য ইয়ার (রেস্ট অব সাউথ এশিয়া) ২০২২’ক্যাটেগোরি-তে গোল্ড অ্যাওয়ার্ড, ‘ডিজিটাল এজেন্সি অব দ্য ইয়ার (রেস্ট অব সাউথ এশিয়া) ২০২২’হিসেবে সিলভার অ্যাওয়ার্ড এবং গোয়া ফেস্ট ২০২৩-এ মোট ৫টি ‘অ্যাবি’ অ্যাওয়ার্ড-সহ গত কয়েক বছরে নানান জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার অর্জন।

কাজ ও ইন্ডাস্ট্রির প্রতি একাগ্র নিষ্ঠার সাথে সাথে টিনা-কে এমন একজন গুরুত্বপূর্ণ লিডারে রূপ দিতে আরো ভূমিকা রেখেছে বিভিন্ন টক শো, ট্রেইনিং ও ওয়ার্কশপ কার্যক্রমের মাধ্যমে দৃশ্যমান এবং দৃষ্টান্তমূলক পর্যায়ে তার দেশীয় ও আন্তর্জাতিক উপস্থিতি।

আর এভাবে শুধু নিজের কর্মস্থলেই নয়, বরং গোটা ইন্ডাস্ট্রিতেই তিনি প্রতিষ্ঠিত হয়েছেন ইতিবাচক পরিবর্তন সূচনাকারী একজন হিসেবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঘুরে আসুন বালাপুর জমিদার বাড়ি

এবার ‘বাহরাইন ও ইসরাইল কূটনৈতিক সম্পর্কে একমত

ষড়যন্ত্র মোকাবিলা করেও দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: জয়

১৪ জুন পর্যন্ত ভারতের সঙ্গে স্থলসীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো

নভেম্বরের মধ্যে বিদ্যুৎ পরিস্থিতির উন্নতি হবে: প্রতিমন্ত্রী

ঝিনাইদহের জেলা প্রশাসকের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ

শার্ক ট্যাংক বেভারেজের পার্টনার হলো এ.সি.আই. কো-রো-এর সানকুইক

২০২৩ সালের মধ্যে বাংলাদেশকে ট্রান্স ফ্যাট মুক্ত করতে কাজ শুরু হয়েছে : খাদ্যমন্ত্রী

৬ষ্ঠ ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্ণামেন্টের উদ্বোধন

জাপানের নিরাপত্তা সহযোগিতা কাঠামোতে যুক্ত হলো বাংলাদেশ

ব্রেকিং নিউজ :