300X70
শনিবার , ১০ জুলাই ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঝিনাইদহের জেলা প্রশাসকের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১০, ২০২১ ১০:০৪ অপরাহ্ণ

জাহিদুল ইসলাম, ঝিনাইদহ: ঝিনাইদহের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান জেলার ভূমিহীন গৃহহীনদের জন্য মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন আজ শনিবার। এ সময় তিনি সদর উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ৪৬টি এবং হরিণাকুন্ডু উপজেলার ৪০টি পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার সামগ্রী বিতরণ করেন। উপহার সামগ্রীর হিসেবে প্রত্যেককে দেওয়া হয় ১০ কেজি করে চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি তেল ও ২ কেজি লবন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্পের সুফলভোগী পরিবারের সাথে কথা বলেন এবং তাদের খোঁজ খবর নেন। তাদের কোনো সমস্যা হচ্ছে কিনা না, এ বিষয়ে জানতে চান। জেলা প্রশাসককে আশ্রয়ণের ঘরে পেয়ে আশ্রয়ণের বাসিন্দারাও আনন্দ প্রকাশ করেন।

আশ্রয়ণের বাসিন্দারা জানান, জীবনে অনেক কষ্ট করেছি। মাথা গোঁজার ঠাই টুকুও ছিলনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আমারা পাঁকা ঘরে মাথা গোঁজার ঠাই পেয়েছি। ঘরে বসেই খাবার পাচ্ছি। যা কোনদিন স্বপ্নেও কল্পনা করতে পারিনি। আশ্রয়ণে পানি, বিদ্যুৎ এবং ড্রেনেজ ব্যবস্থা করা হয়েছে। তাদের কোন সমস্যা নেই।

জেলা প্রশাসকের সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা পিএএ, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, পাগলাকানাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী উপহার নিয়ে সদর উপজেলার পাগলাকানাই, বেড়বাড়ি ও বাড়িবাথান ও হরিনাকুন্ডু উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে যান ঝিনাইদহ জেলা প্রশাসক মো: মজিবর রহমান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :