300X70
শুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উৎযাপন ও ক্যাম্পেইন প্রোগ্রামের উদ্ভোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৮, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গীঃ গাজীপুরের টঙ্গীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর অগ্রযাত্রার ৫০ বছর পূর্তি উৎযাপন ও ক্যাম্পেইন প্রোগ্রামের শুভ উদ্ভোধনসহ বায়ু দূষণ হ্রাস ইনোভেশন আইডিয়া পাইলটিং কার্যক্রম অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

টঙ্গী আরবান প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সংস্থাটির ধারাবাহিক অগ্রযাত্রাকে সাফল্য মন্ডিত করতে টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া দীঘিরপার এলাকায় সাদিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের জোনাল নির্বাহী কর্মকর্তা কে এম জহিরুল আলম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ডেপুটি ডিরেক্টর মঞ্জু মারিয়া পালমা, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দিন মোল্লা, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসেন, ডঅঝঞঊঈঐ এর প্রধান নির্বাহী মোহিউদ্দিন সৌরভ, টঙ্গী আরবান প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর টেকনিক্যাল কো-অরডিনেটর ডমিনিক সেন্টু গমেজ ও আরবার ম্যানেজার, যোয়ান্না ডি, রোজারিও। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ফ্রিলান্ড পেরেরা এলি ও শ্রাবন্তী।

মেয়র আসাদুর রহমান কিরণ বলেন, আন্তর্জাতিক শিশু উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। বাংলাদেশে তাদের ৫০ বছর পুর্তি সফল ভাবে পালন করছে জেনে অত্যন্ত আনন্দিত হয়েছি। টঙ্গী এলাকায় তারা ৪টি বিশেষ ক্যাম্পেইন কর্মসূচি হাতে নিয়েছে যাতে এলাকার অনেক শিশু, কিশোর-কিশোরী এবং গর্ভবতী মায়েরা ব্যাপক ভাবে উপকৃত হবে। শিশুদেও সার্বিক উন্নয়নে তাদেও অগ্রযাত্রা অব্যাহত থাকুক এই প্রত্যাশা করি।

ওয়ার্ল্ড ভিশন কর্তৃক আয়োজিত সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে ৫০ বছরের কেক কেটে শুভ উদ্বোধন ঘোষনা করে তিনি আরো বলেন বর্তমান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসুরি, বাংলার নবদ্বিগন্তের স্বপ্ন দ্রষ্টা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীর বুকে একটি সম্মান জনক আসনে নিয়ে যাবার জন্য অক্লান্ত পরিশ্রম কওে যাচ্ছেন। উদ্দেশ্য একটাই সেট াহলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবে রুপ দেয়া, আর এ অগ্রযাত্রায় ওয়ার্ল্ড ভিশন এর মতো কার্যকরি আরো বড় বড় সংগঠন এগিয়ে আসলে আমরা সবসময় শুস্বাগতম জানাবো।

মঞ্জ মারীয়া পালমা বলেন আমরা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। তবে আপনাদের দায়িত্ব আপনাদেরই বুঝে নিতে হবে। ৪টি ক্যাম্পেইন এর মাধ্যমে দায়িত্ব বাহকদের সচেতনতা সৃষ্টিতে এবং জনগণের সেবা দোড় গোড়ায় পৌছে দেবার চেষ্টা কওে যাচ্ছি।

সমাপনি বক্তৃতায় জোয়ান্নাডি রোজারিও বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শিশুদের কল্যাণে সরকারের পাশাপাশি সব সময় আন্তরিকতার সাথে কাজ করেছে। আমরা চাই সকল শিশুই সমান এবং সবাই সমান অধিকার ভোগ করবে এবং এটি প্রতিষ্ঠা করতেই আমরা সব সময় আপনাদের থাকবো।

অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগীতা করেন, ওয়ার্ল্ড ভিশন এ দায়িত্বরত কর্মকর্তা লরেন্স ফলিয়া, জসিম উদ্দিন, বনি হালদার, স্বপন কুমার গাইন, রিপা চাকমা, শ্রাবন্তি প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রংপুর অঞ্চলে আলুর চাষ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

সীমান্তে শান্তি বজায় রাখতে সহযোগিতার আশ্বাস মিয়ানমারের

যাত্রাবাড়ীতে চোরাই মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার

জলবায়ু অভিযোজন কর্মকাণ্ডে যুক্তরাজ্য এবং GCA-এর সহায়তা চাইলেন পরিবেশমন্ত্রী

পশ্চিম বাংলায় তৃতীয়বারের মতো ক্ষমতায় আসছে মমতা

সাইবার সিকিউরিটি বিষয়ক স্বেচ্ছাসেবী অনলাইন সংগঠন পাওয়ার্স টিমের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বিনিয়োগের জন্য বাংলাদেশ আকর্ষণীয় ও লাভজনক স্থান

ইসলামী ব্যাংকের ইফতার বিতরণ কর্মসূচি উদ্বোধন

ইউপি নির্বাচন নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নিহত ২

এমপি হিসেবে শপথ নিলেন শেরীফা কাদের

ব্রেকিং নিউজ :