300X70
সোমবার , ২২ মার্চ ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কন্যা সন্তান জন্ম দেয়ায় স্বামীর বাড়িতে স্থান পায়নি রোকসানা!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২২, ২০২১ ১২:১২ পূর্বাহ্ণ

স্বামী, শ্বশুর, শ্বাশুরীসহ ৫ জনের নামে মামলা

প্রতিনিধি, গাইবান্ধা: কন্যা সন্তান জন্ম দেয়ায় স্বামীর বাড়িতে স্থান না পাওয়া গৃহবধূ রোকসানা খাতুন আদালতে মামলা দায়রে করেছেন।

স্বামী, শ্বশুর, শ্বাশুরীসহ ৫জনকে আসামী করে রবিবার গাইবান্ধা নারী ও শশিু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ আদালতে মামলা দায়ের করেন তিনি। আদালত পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

ভিক্টম ও তার মামা জানান, গত ৮ র্মাচ রংপুরে একটি বেসরকারী ক্লিনিকে কন্যা সন্তান জন্ম দেয়ার ৪দিন পর স্বামীর বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুরের প্রতাপ (ঘোড়ামারা) গ্রামে স্বামী রাজা মিয়ার বাড়িতে গেলে তার শ্বশুর-শ্বাশুরীসহ পরিবারের অন্যরা তাকে বাড়িতে ঢুকতে না দিয়ে তাড়িয়ে দেন। তখন থেকে তিনি বাবার বাড়ী গাইবান্ধার সুন্দরগঞ্জের র্সবানন্দ ইউনিয়নের ধনিয়ারকুড়া গ্রামে অবস্থান করছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকটে হাছিবুল ইসলাম হ্যাপী বলেন গত বছরের ১০ জুন সাদুল্যাপুরের নলডাঙ্গা ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের মাহাবুবুর আলীর ছেলে রাজা মিয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। বিয়ের কিছুদিন পর সন্তান সম্ভবা হয়ে পড়ে রোকসানা। আল্ট্রাসনোগ্রাম করে গর্ভের সন্তান মেয়ে জানার পর থেকেই রোকসানার সাথে দূরত্ব তৈরি করে তার স্বামী রাজা মিয়া ও পরবিারের লোকজন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :