300X70
সোমবার , ২৪ মে ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে ইউপি সদস্যের বাড়িতে হামলা-অগ্নিসংযোগের অভিযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৪, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো.জামাল উদ্দিনের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৪ মে) সন্ধ্যার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মুজাফফর ঘাট মাঝি বাড়ি ওরফে জামাল মেম্বারের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

ইউপি সদস্য জামাল উদ্দিন (৬২) চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সহসভাপতি এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী।

ইউপি সদস্য জামাল উদ্দিন অভিযোগ করেন, আজ সন্ধ্যার দিকে পরিবারের পুরুষ কোন সদস্য বাড়িতে ছিলনা। মাগরিবের আজানের সময় কাদের মির্জার অনুসারী নাজিম উদ্দিন বাদলের নেতৃত্বে কাঞ্চন,সালাউদ্দিন,সুজন তার বাড়িতে হামলা করে। হামলাকারীরা ইট পাটকেল নিক্ষেপ করে বিল্ডিংয়ের থাই গ্লাস ভাঙচুর করে এবং বাড়ির সামনের একটি খড়ের গাদা আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

এ সময় ঘরের মহিলাদেরকেও মারধর করে হামলাকারীরা। তবে এ হামলায় তাদের পরিবারের কোন সদস্য গুরুত্বর আহত হননি বলেও তিনি জানান। তিনি আরো অভিযোগ করেন, কিছু দিন আগেও একই ব্যক্তিদের নেতৃত্বে তার বাড়ি ককটেল নিক্ষেপ করা হয়।

এ বিষয়ে মির্জা কাদেরের অনুসারী নাজিম উদ্দিন বাদলের যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। আমাকে হেয় করার জন্য এই ধরনের অভিযোগ করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যের বাড়িতে হামলার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ এখনো ঘটনাস্থলে রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :