300X70
সোমবার , ২৬ এপ্রিল ২০২১ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কালিয়ায় লাঠির আঘাতে যুবকের মৃত্যু আটক ৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৬, ২০২১ ২:৩০ অপরাহ্ণ

প্রতিনিধি, কালিয়া : নড়াইলের কালিয়া উপজেলার পৌর এলাকায় স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে রুবেল ব্যাপারী (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২৫ এপ্রিল) বেলা ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হচ্ছে কাঞ্চন মোল্যা (৩২), তার শ্বশুর আব্দুর রহিম মোল্যা (৫৫), জসিম মোল্যা (১৯), রুবেল মোল্যা (২১) ও রানা মোল্যা (২২)। স্থানীয় সূত্রে জানা যায়, পৌর সভার বড়কালিয়া গ্রামের রহিমার মেয়ে ছুটু বিবির সঙ্গে একই গ্রামের কাঞ্চনের ৩-৪ বছর আগে বিয়ে হয়।

কাঞ্চন বিয়ের পর থেকে শ্বশুর রহিমের বাড়িত থাকতেন। কাঞ্চন ও স্ত্রী ছুটু বিবির মধ্য পারিবারিক কলহ প্রায় লেগে থাকত। শনিবার রাত ১১টার দিকে প্রতিদিনের ন্যায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়।

প্রথমে কালিয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরদিন বেলা ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নড়াইলের কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া বলেন, ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত