300X70
রবিবার , ৮ জানুয়ারি ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খাগড়াছড়িতে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৮, ২০২৩ ১২:৪৬ পূর্বাহ্ণ

প্রতিনিধি, খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধীন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক ড. সিরাজউদ্দিন মো. আলমগীর প্রমুখ।

খাগড়াছড়ি জেলায় শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরে ফুটবল ইভেন্টে ৬টি, কাবাডি ইভেন্টে ৬টি এবং ব্যাডমিন্টন, দাবা, কারাতে ও অ্যাথলেটিক্সে একক ও দ্বৈত টিম অংশ নিচ্ছে।

যুব গেমসে খাগড়াছড়ি সদর, গুইমারা, রামগড়, দীঘনালা, মানিকছড়ি, মাটিরাঙ্গা, পানছড়ি, মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলা থেকে ফুটবল, কারাতে, কাবাডি, দাবা, ব্যাডমিন্টন ও অ্যাথলেটিক্স ইভেন্টে সর্বমোট ৪শ ৩৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :