300X70
রবিবার , ১৩ আগস্ট ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গুলশানে টুকুর মায়ের প্রথম জানাজা সম্পন্ন

প্রতিবেদক
sahana akter
আগস্ট ১৩, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মা সালমা খাতুনের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। রোববার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় গুলশান আজাদ মসজিদে এ জানাজা হয়। গুলশান আজাদ মসজিদের খতিব এ জানাজা পড়ান।

শনিবার সন্ধ্যা ৭টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান টুকুর মা সালমা খাতুন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন অসীম, সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, ওবায়দুর রহমান চন্দন, নির্বাহী কমিটির সদস্য আশরাফ উদ্দিন নিজাম, আব্দুস সাত্তার পাটোয়ারী, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেতা রুহুল আমিন আকিল, ডাক্তার মুফক্কর ইসলাম রানা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রাশেদুল হক, দৈনিক দিনকালের বিশেষ প্রতিনিধি হামিদুল হক মানিকসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাজার পূর্বে সুলতান সালাউদ্দিন টুকু তার মায়ের রুহের মাগফেরাত কামনার জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

টুকুর বড় ভাই আব্দুস সালাম পিন্টু বিএনপি সরকারের উপমন্ত্রী ছিলেন। বর্তমানে তিনি কারাগারে আছেন। তার প্যারোলে মুক্তির জন্য আবেদন করা হয়েছে। মুক্তি পেলে জানাজায় তিনি অংশ নেবেন।

আজ বাদ জোহর জানাজা শেষে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের গুলিপেচা গ্রামে নিজ বাড়িতে তার মরদেহ দাফন করা হবে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :