300X70
শনিবার , ৩ জুলাই ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঘরে বসে অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২৫% পর্যন্ত ক্যাশব্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩, ২০২১ ৬:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : করোনাকালে ঘরে বসে দেশের জনপ্রিয় ব্র্যান্ড শপগুলো থেকে জামাকাপড়, জুতা, ইলেকট্রনিক্স সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য অনলাইনে কিনে পেমেন্ট বিকাশ করলে মিলছে ২৫% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।
পাশাপাশি বিভিন্ন সুপারস্টোরের অনলাইন ও আউটলেট থেকে গ্রোসারি ও প্রয়োজনীয় কেনাকাটায়ও মিলছে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

গত ১ জুলাই থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২০ জুলাই, ২০২১ পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকাসহ সর্বমোট ৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নিতে পারবেন। সুপারস্টোরে কেনাকাটার ক্ষেত্রে ৫০০ টাকা বা তার বেশি পেমেন্ট করলে সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং, কে ক্রাফট, দেশাল, লা রিভ, ওটু, প্রাইড, র নেশন, সারা লাইফস্টাইল, ট্রেন্ডজ, বাটা, অ্যাপেক্স, লেদারিনা, আজকের ডিল, দারাজ, লেইসফিতা, প্রিয়শপ, পিকাবু, বিডিশপ সহ ৯২টি বিক্রেতা প্রতিষ্ঠান থেকে পণ্য কিনে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক।

এদিকে, আগোরা, স্বপ্ন, ডেইলি শপিং, মীনা বাজার, আলমাস, ফ্যামিলি বাজার, মেহেদী মার্ট, ওয়ানস্টপ, প্রিন্স বাজার সহ ৭০টি সুপারস্টোর ব্র্যান্ডের ৪২২টি আউটলেট ও অনলাইনে মিলছে গ্রোসারি ও প্রয়োজনীয় কেনাকাটায় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে বা *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারছেন গ্রাহকরা।

অফারের আওতাভুক্ত সব মার্চেন্ট এর তালিকা এবং অফারের বিস্তারিত পাওয়া যাবে https://www.bkash.com/payment/ এই লিংকে। বিকাশের ভেরিফায়েড ফেসবুক পেইজে অফারগুলো সম্পর্কিত বিস্তারিত তথ্য পাবেন গ্রাহকরা।

দেশের যেকোনো প্রান্ত থেকে ঘরে বসেই গ্রাহকের কেনাকাটা আরও বেশি নিরাপদ ও সাশ্রয়ী করে তুলতে এই অফারগুলো নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। বিকাশ গ্রাহকরা এখন ২ লাখ ৭০ হাজার এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ ইন করার পাশাপাশি ২৯টি ব্যাংকের অনলাইন ব্যাংকিং এবং বাংলাদেশে ইস্যুকৃত ভিসা ও মাস্টারকার্ড থেকে খুব সহজেই বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে অনলাইনেই প্রয়োজনীয় কেনাকাটা সারতে পারছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ডেমরায় মন্দিরের টাকা ও স্বর্ণালংকার চুরির ঘটনায় গ্রেফতার ৪

বাউবিতে ‘‘বাংলার পার্টিশন কথা: একটি জন গবেষণা প্রকল্পের খোঁজ’’ গ্রন্থ আলোচনা অধিবেশন

২৯০১ কোটি টাকা খরচ হচ্ছে না পদ্মা সেতুতে

চট্টগ্রামে থ্রিএস সেন্টার চালু করলো এনার্জিপ্যাক

নদীর চরে ফসলি জমির বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন

খাগড়াছড়ির ৫ উপজেলায় সড়ক অবরোধ, সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী

নিজে দুর্নীতি করি না, কেউ করলে রেহাই পাবে না: স্বাস্থ্যমন্ত্রী

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যার দায় স্বীকার করলো ৩ আসামি

গাইবান্ধা উপনির্বাচনে অনিয়মের প্রমাণ মিলেছে: ইসি আনিছুর

ব্রেকিং নিউজ :