300X70
রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চট্টগ্রামে জনতা ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জনতা ব্যাংক জনগনের ব্যাংক হিসেবে সর্বদা জনকল্যাণে নিবেদিত। করোনার নাজুক পরিস্থিতিতে সবকিছু যখন বন্ধ ছিল, তখন জনতা ব্যাংকসহ রাষ্ট্রায়ত্ব ব্যাংকগুলো পুরোদমে ব্যাংকিং সেবা অব্যাহত রেখে দেশের অর্থনীতি সচল রেখেছিল।

জনতা ব্যাংক দেশের অর্থনৈতিক উন্নয়নে সকলের আস্থা অর্জনে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। জনতা ব্যাংকের চেয়ারম্যান ডঃ এস এম মাহফুজুর রহমান গত শুক্রবার (১৭ই ডিসেম্বর’) চট্টগ্রামের একটি হোটেলে ব্যাংকের চট্টগ্রাম বিভাগের আওতাধীন এরিয়া ও শাখা প্রধানদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, আমানত হচ্ছে রক্তপ্রবাহের মত, ব্যাংকের প্রাণশক্তি। এজন্য আমাদের আমানত ধরে রাখতে হবে। কোভিড পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত সব ধরণের প্রনোদনা কর্মসূচী জনতা ব্যাংক বাস্তবায়ন করছে। বিশেষ করে মহিলা উদ্যাক্তা ও দারিদ্র বিমোচন কর্মসূচীতে জনতা ব্যাংক সর্বোচ্চ বিনিয়োগ করছে।

ব্যাংকের বিভিন্ন সূচকে লক্ষ্যমাত্রা অর্জনে নিষ্ঠার সাথে কাজ করার জন্য তিনি এরিয়া প্রধান ও শাখা ব্যবস্থাপকদেরকে গুরুত্বপূর্ন দিক নির্দেশনা দেন।

চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে সভায় সম¥ানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি মোঃ কামরুল আহছান। সভায় জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগের এরিয়া, কর্পোরেট-১, কর্পোরেট-২, শাখা প্রধান এবং অন্যান্য নির্বাহীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :