300X70
মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ৫, ২০২৩ ৮:৩০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ মোতাহেরুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কমিটির অনুমোদন দেন।

কমিটিতে সভাপতি পদে রয়েছেন মোতাহেরুল ইসলাম চৌধুরী। সহ-সভাপতি করা হয়েছে এস এস আবুল কালাম, আবুল কালাম চৌধুরী, মোহাম্মদ ইদ্রিস, হাবিবুর রহমান, আবু সুফিয়ান, শাহজাদা মহিউদ্দিন, মুজিবুর রহমান সিআইপি, অ্যাডভোকেট মুজিবুল হক, মো. কাশেম, মো. নাসির উদ্দিন (বিজিএমইএ), আইয়ুব আলীকে। কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে আগে থেকে রয়েছেন মফিজুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনজন হলেন প্রদীপ কুমার দাশ, অ্যাডভোকেট জহির উদ্দিন, মোসলেহ উদ্দিন মনসুর।

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিন, কৃষি ও সমবায় সম্পাদক পদে গোলাম ফারুক ডলার, তথ্য ও গবেষণা সম্পাদক পদে আবদুল কাদের সুজন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদকে মো. আবদুর রহিম, দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান শিবলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নুরুল আবছার চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে বোরহান উদ্দিন এমরান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ইঞ্জিনিয়ার আমানুর রশিদ হিরু, মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট আবদুর রশিদ, যুব ও ক্রীড়া সম্পাদক মো. ফারুক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবসার উদ্দিন সেলিম, শিল্প ও বাণিজ্যে আনিসুজ্জামন চৌধুরী রনি, শ্রম সম্পাদক খোরশেদ আলম, সাংস্কৃতিক সম্পাদক জয়নুল আবেদিন জুনু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হিসেবে তিনজন হলে মোস্তাক আহমেদ আঙ্গুর, আ ন ম টিপু সুলতান, হায়দার আলী রনি, উপ-দপ্তর সম্পাদক জসিম উদ্দীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদভী এমপি, চেমন আরা তৈয়ব, নুরুল কাইয়ুম খান, সিদ্দিক আহমেদ বি কম, আবদুল মোতালেব সিআইপি।

এছাড়া আ ক ম শামসুজ্জামান চৌধুরী, রাশেদ মনোয়ার (পটিয়া), দেবব্রত দাশ, বিজন চক্রবতী, আবদুল্লাহ কবির লিটন, মাস্টার ফরিদুল আলম, আবদুল মালেক (আনোয়ারা), আবু সৈয়দ (বাঁশখালী), ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দিন আহমদ আসিফ, ড. জমির সিকদার (বাঁশখালী), মো. শহীদুল কবির সেলিম (লোহাগাড়া), শাহাদাত হোসেন (বোয়ালখালী), গোলাম সরওয়ার মুরাদ (পটিয়া), ইঞ্জিনিয়ার মুনির উদ্দিন আহমদ (বাঁশখালী), অধ্যক্ষ সরওয়ার আলম চৌধুরী (বাঁশখালী), মোজাহেরুল আলম চৌধুরী (পটিয়া), ডা আ.ন.ম মিনহাজুর রহমান, আবু সালেহ চৌধুরী (পটিয়া), জান মোহাম্মদ সিকদার (লোহাগাড়া), মো. সালাউদ্দীন সাকিব, মো. নাছির উদ্দিন, মুজাহিদ বিন কায়সার, আব্দুল কৈয়ুম চৌধুরী (চন্দনাইশ), নইমুল হক পারভেজ, মো. খোরশেদ আলম (বোয়ালখালী), রূপ কুমার নন্দী খোকন (সাতকানিয়া) ও ডা. নাছির উদ্দীন মাহমুদকে রাখা হয়েছে কমিটিতে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সত্যি কি তুরস্ক শেষ পর্যন্ত ফিনল্যান্ড-সুইডেনের ন্যাটোযোগে আপত্তি জানাবে?

বিএসএমএমইউ’র অনকোলোজি বিভাগকে দেশে ক্যান্সার রোগীদের স্ক্রিনিং করার দায়িত্ব নিতে হবে : উপাচার্য

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বরদাশত করা হবে নাঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

সড়কে শৃংখলা রক্ষায় সরকার পুরোপুরি ব্যার্থ : জিএম কাদের

আগামী ৬ অক্টোবর ‘আখেরি চাহার সােম্বা’

বাবা অ‌নেক ভা‌লোবা‌সি তোমা‌কে, আজ বিশ্ব বাবা দিবস

বিনা টাকায় পুলিশে চাকুরী পেলেন ৪৬ জন

ফরিদগঞ্জের নতুন ইউএনও তাসলিমুন নেছার যোগদান

সাগরে লঘুচাপ, আরও শক্তিশালী হতে পারে ঘূর্ণিঝড় ‘আসানি’

গাজীপুর কালেক্টরেট হাইস্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন

ব্রেকিং নিউজ :