300X70
বুধবার , ১২ এপ্রিল ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চনপাড়া বস্তিতে রক্তক্ষয়ী সংঘর্ষ, ৪ গুলিবিদ্ধসহ আহত ১৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১২, ২০২৩ ৩:৩৫ অপরাহ্ণ

সংবাদদাতা, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বস্তির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত জয়নাল গ্রুপের সঙ্গে শমসের গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ আহতের সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।
গুলিবিদ্ধরা হলেন- মোঃ সানি (১৭), মোঃ পারভেজ (২৫) ও মোঃ রোমান রহমান (১৮)। এদের মধ্যে সানির অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছে।

স্থানীয়রা জানান, ৩১ মার্চ কারাগারে থাকা অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় চনপাড়ার নিয়ন্ত্রক ও কায়েতপাড়ার ইউপি সদস্য বজলুর রহমান। তার মৃত্যুর পর এলাকায় আধিপত্য ধরে রাখতে গত কয়েকদিন যাবত জয়নাল, ইয়াসমীন গ্রুপের সঙ্গে শমসের, সাহাবুদ্দিন গ্রুপের দ্বন্দ্ব চলছিল। পাশাপাশি বস্তির নিয়ন্ত্রক হতে জয়নাল ও শমসেরসহ উভয় গ্রুপের বেশ কয়েকজন উপ-নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী হিসেবে নিজেদের নাম ঘোষণা করেন। এসব দ্বন্দ্বের জেরে গত মঙ্গলবার রাত ১২টার দিকে দুই গ্রুপের লোকজন দেশীয় এবং আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংর্ঘষ চলে চলে বুধবার রাত বুধবার সকাল পর্যন্ত।

সংঘর্ষে মোঃ সানি, মোঃ পারভেজ ও মো. রোমান রহমান পায়ে গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়।

গুলিবিদ্ধ ৩ জনকে সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্যদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় লুটপাট করা হয়েছে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে দাবি করেছেন চনপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মামুন হোসাইন। এদিকে হামলা ও সংঘর্ষের খবর পেয়ে দুপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহেদ আলী ও পুলিশে উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :