300X70
বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জবিতে ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ১:৪৮ পূর্বাহ্ণ

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০২২-২৩ শুরু হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের নতুন খেলার মাঠ (কেরানীগঞ্জ মাঠ) এ প্রতিযোগিতা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জবি উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জবি উপাচার্য বলেন, আমাদের কাছ থেকে ধোপখোলা মাঠটি কেরে নেওয়া হয়েছে। এর পরেই আমি শিক্ষার্থীদের কথা দিয়েছিলাম দ্রুত তম সময়ের মধ্যে তোমাদের খেলার মাঠ করে দেওয়া হবে। আমরা সেটা করে দিতে পেরেছি এর জন্য সত্যি আমরা আনন্দিত। শিক্ষার্থীদের বিশ্রামের জন্য একটা ঘর করে দেওয়া হয়েছে এবং নিরাপত্তার জন্য দুই জন লোক রাখা হয়েছে। আমাদের শিক্ষার্থীরা ক্রিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আন্তর্জাতিক পর্যায়েও ভালো করছে। আমরা আন্তঃবিভাগ প্রতিযোগিতার মাধ্যমে এখান থেকে ভলো ভালো প্লেয়ার পাবো।

তিনি আরও বলেন, আজকের এই বিশেষ দিনে আমাদের দুই ক্যাম্পাসে শিক্ষার্থীরা আনন্দ উদযাপন করছে যেটা আমাদের কাছে অনেক ভালো লাগছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ফুটবল উপ-কমিটি, আহবায়ক অধ্যাপক ড. মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও কেন্দ্রীয় ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান, পরিচালক (পিআরআইপি) অধ্যাপক ড. চঞ্চল কুমার বোস, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় ২ টি ইনস্টিটিউট ও ৩৬ টি বিভাগ সহ মোট ৩৮ টি দল অংশগ্রহণ করবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :