300X70
মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাতির পিতার সমাধিতে ভূমি সচিবের শ্রদ্ধা নিবেদন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৪, ২০২৩ ১:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ভূমি মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মোঃ খলিলুর রহমান। আজ ৩ এপ্রিল সোমবার সকালে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ই আগস্টের শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। পরে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেনসহ ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল নবনিযুক্ত ভূমি সচিব মোঃ খলিলুর রহমান ভূমি মন্ত্রণালয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। বিদায়ী ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ তাঁকে এসময় স্বাগত জানান। এরপর তিনি ভূমি মন্ত্রণালয়ের সকল স্তরের গণকর্মচারীদের সাথে ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে পরিচিতিমূলক সভায় যোগদান করেন। ঐ দিন দুপুরে রাজধানীর ৩২ নম্বর ধানমন্ডিতে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ভূমি সচিব জাতির পিতা ও তাঁর পরিবারের সকল শহিদ এবং জাতীয় মুক্তির জন্য ঐতিহাসিক সংগ্রামের বীর মুক্তিযোদ্ধাদের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে তাঁদের আত্মার মাগফিরাত কামনাসহ তাঁদের পরিবার পরিজনের সর্বাঙ্গীণ মঙ্গল কামনায় মোনাজাত করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :