300X70
বুধবার , ২১ এপ্রিল ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জয়পুরহাটে সেহরির সময় পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, আটক -১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২১, ২০২১ ৫:৩৭ পূর্বাহ্ণ

প্রতিনিধি, জয়পুরহাট: প্রত্যান্ত পল্লীতে সেহরির সময় ঘরের বাইরে পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ।ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের সদর উপজেলায় সোমবার ভোররাতে (সেহরির সময়)।

এ ঘটনায় মঙ্গলবার ভোরে বিকাশ চন্দ্র (২৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বিকাশ চন্দ্র উপজেলার কড়ই-সোনারপাড়া এলাকার দ্বীজেন চন্দ্রের ছেলে।

জয়পুরহাট সদর থানার ওসি একেএম আলমগীর জাহান জানান, সোমবার ভোররাতে ওই গৃহবধূ সেহরি খাওয়ার জন্য রান্নার আয়োজন করার সময় ঘরের বাইরে অবস্থিত টিউবওয়েল থেকে পানি আনতে যান। সেখানে আগে থেকেই ওত পেতে থাকা বিকাশ চন্দ্র তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে সোমবার সকালে গৃহবধূটি জয়পুরহাট থানায় গিয়ে নিজে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে বিকাশ চন্দ্রের নামে মামলা দায়ের করেন। এরপর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে মঙ্গলবার ভোরে অভিযুক্ত বিকাশকে গ্রেপ্তার করা হয়। তাকে জেলহাজতে পাঠানো হয়েছে

ওসি আরও জানান, ওই গৃহবধূর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এছাড়াও এ ধর্ষণের ঘটনার প্রকৃত সত্যতা খতিয়ে দেখার জন্য তদন্ত শুরু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :