300X70
রবিবার , ২৫ জুলাই ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে কিশোরীকে ধর্ষণ, আটক ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৫, ২০২১ ৪:৪১ অপরাহ্ণ

এএইচএম সাইফুদ্দিন, নিজস্ব প্রতিবেদক :  টঙ্গীতে ধর্ষণের অভিযোগে আউচপাড়া এলাকার টঙ্গী সফিউদ্দিন রোড থেকে তিন জনকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গতকাল শনিবার রাত ১১টায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো:- মো. রফিক পিতাঃ হানিফ, মো. নাইম পিতাঃ আবু বকর সিদ্দিক, মোঃ মনিরুল ইসলাম পিতাঃ আব্দুল গনি। তারা সকলেই টঙ্গী কাঁঠাল দিয়া এলাকার বাসিন্দা।

ধর্ষিতা জানায়, শনিবার সকাল ১১ টার দিকে টঙ্গীর কাঠালদিয়ায় তার নিজ বাসার সামনে দাঁড়িয়ে ছিল। এমন সময় তার বড় ভাই ইয়াসিনের কয়েকজন বন্ধু তার ভাইকে খুঁজতে আসে। ইয়াসিন বাসায় নেই জানালে তাকে নানাবিধ প্রলোভন দেখায়। এক পর্যায়ে রফিক ও তার বন্ধুরা মিলে তাকে টঙ্গী বড় দেওড়া এলাকায় তাদের বন্ধু কায়সারের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে রফিক, নাঈম ও মনির মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিকশাযোগে বাড়ি পাঠিয়ে দেয়।

ধর্ষিতার বড় ভাই ইয়াসিন জানায়, আমি কাজের জন্য বাহিরে ছিলাম, আমি বাসায় এসে জানতে পারি আমার ছোট বোনকে রফিক ও তার বন্ধুরা মিলে বড় দেওড়া এলাকায় এক বাসায় নিয়ে খারাপ কাজ করেছে। আমি রফিকের কাছে এ ব্যাপারে জানতে চেয়ে ফোন করলে সে আমাকে বিভিন্ন হুমকি ধামকি দেয়। আমি কোন উপায়ন্তর না পেয়ে এলাকার স্থানীয় কয়েক জনকে ঘটনাটি জানাই। তারা আমাকে সহযোগিতার আশ্বাস দেয় এবং কৌশলে রফিক, নাঈম এবং মনিরকে টঙ্গী সফিউদ্দিন রোডে হাজির করে। পরে টঙ্গী পশ্চিম থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের গ্রেফতার করে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার্স ইনচার্জ শাহ আলম জানান, ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :