300X70
শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ট্যুরিস্ট পুলিশের দায়িত্ব নিলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৪, ২০২২ ১:৪৬ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : ট্যুরিস্ট পুলিশের প্রধান হিসেবে যোগ দিয়েছেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। মঙ্গলবার বিকালে তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব বুঝে নেন। একইদিন তিনি ঢাকা রেঞ্জ ডিআইজির পদ থেকে বিদায় নেন।

ট্যুরিস্ট পুলিশ জানিয়েছে, আনুষ্ঠানিকভাবে ট্যুরিস্ট পুলিশের দায়িত্ব গ্রহণ করেছেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হাবিবুর রহমান। তিনি ট্যুরিস্ট পুলিশের হেডকোয়ার্টার্সে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান ডিআইজি ইলিয়াছ শরীফ। এসময় ট্যুরিস্ট পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর হাবিবুর রহমান ট্যুরিস্ট পুলিশের সম্মেলন কক্ষে বিভিন্ন পদমর্যদার কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা দেন।

গত ১০ অক্টোবর হাবিবুর রহমানকে নতুন দায়িত্ব দিয়ে এক প্রজ্ঞাপন জারি করে সরকার। প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. হাবিবুর রহমানকে টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) হিসেবে বদলি করা হলো। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে।

এর আগে ট্যুরিস্ট পুলিশ প্রধানের দায়িত্বে ছিলেন অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া। বর্তমানে তিনি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির প্রধানের দায়িত্ব পালন করছেন। ১৬ আগস্ট এক প্রজ্ঞাপনে মোহাম্মদ আলীকে সিআইডি প্রধানের দায়িত্ব দেয় সরকার।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর