300X70
বুধবার , ২১ ডিসেম্বর ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের সর্বোচ্চ ১৪টি পুরস্কার জিতলো বিকাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২১, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২২’ এ একক ব্র্যান্ড হিসেবে সর্বোচ্চ ১৪টি পুরস্কার জিতে নিয়েছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। ১ হাজারের বেশি মনোনয়ন থেকে ২১টি ক্যাটাগরিতে ১২৪টি পুরস্কারের মধ্য থেকে এককভাবে ও পার্টনার প্রতিষ্ঠানের মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক পুরস্কার জিতে নেয় বিকাশ।

রবিবার (১৭ ডিসেম্বর) রাজধানীর লো মেরিডিয়ান হোটেলে আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এর ষষ্ঠ আসরে পুরস্কার তুলে দেওয়া হয় বিজয়ীদের মাঝে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকাশের “প্রিয় এজেন্ট মামা” ক্যাম্পেইনটি জিতে নিয়েছে ‘বেস্ট ইউজ অব টিকটক’ ক্যাটাগরিতে গোল্ড পুরস্কার। বিকাশ প্রিয় এজেন্টের কাছ থেকে স্বল্প খরচে ক্যাশ আউটের সুবিধা এই ক্যাম্পেইনের মাধ্যমে সফলভাবে গ্রাহকদের মাঝে ছড়িয়ে গেছে।

একইসাথে, ‘বেস্ট কনটেন্ট মার্কেটিং’ ও ‘বেস্ট ইউজ অব ইউজারস – কমিউনিটি প্লাটফর্ম/নিউ প্লাটফর্ম/ওন প্লাটফর্ম’ ক্যাটাগরিতে সিলভার এবং ব্রোঞ্জ; ‘বেস্ট ইউজ অব টিকটক’, ‘বেস্ট ইনটিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন’, ‘বেস্ট ইউজিসি’, ও ‘বেস্ট ভিডিও’ ক্যাটাগরিতে সিলভার এবং ‘বেস্ট ইউজ অব ইনস্টাগ্রাম’, ‘বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার’, ‘বেস্ট ইউজ অব সার্চ’, ‘বেস্ট ইউজ অব ডেটা এন্ড অ্যানালিটিক্স’ ও ‘বেস্ট ইউজ অব আন্ডার ১০ সেকেন্ড ভিডিও’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ জিতে নিয়েছে বিকাশ।

প্রতি বছর বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে দেশের বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় কর্পোরেট ও মার্কেটিং প্রফেশনালদের নিয়ে গঠিত জুরি প্যানেল বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী বছরের সেরা মার্কেটিং ক্যাম্পেইনগুলো নির্বাচন করেন।

উল্লেখ্য, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম পরিচালিত ভোক্তা জরিপে টানা তিনবার ২০১৯, ২০২০ ও ২০২১ সালে দেশের সেরা ব্র্যান্ডের পুরস্কার অর্জন করে বিকাশ। একই সাথে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বিভাগেও টানা পাঁচবার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয় প্রতিষ্ঠানটি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গোবিন্দগঞ্জ ফুটবল দল চ্যাম্পিয়ন

হন্ডুরাসের উত্তরাঞ্চলে সহিংসতায় নিহত ২৪, কারফিউ জারি

কর্মানুমতি ছাড়া বাংলাদেশে কাজ করতে পরেবে না বিদেশী নাগরিকরা

‘গণতান্ত্রিক অধিকার ও অর্থনৈতিক মুক্তি প্রতিষ্ঠায় নিরলস কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা’

বিজয়ের মাসে দাম কমলো ইনফিনিক্স ফোনের

পানছড়িতে নানীকে ধর্ষণ চেষ্টায় নাতি আটক

পরিবেশদূষণ রোধে স্কাউটদের কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

রাজশাহীতে প্রশিক্ষণার্থীদের হাতে বিনামূল্যে ল্যাপটপ বিতরণ

কঠোর লকডাউন কার্যকরে তৃতীয় দিনেও মাঠে রয়েছেন পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যরা

‘২০২২ সালের মধ্যে শীর্ষ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হবে ওয়ালটন’

ব্রেকিং নিউজ :