300X70
বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাবিতে ২০ লাখ টাকা ছিনতাই, মূল হোতাসহ ৫ জন গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২২, ২০২২ ২:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে গাড়িতে তুলে নিয়ে ২০ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার মূল হোতা গোলাম মোস্তফা শাহীন ওরফে পুলিশ শাহীন (৫০) সহ পাঁচ জন ডাকাতকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা রমনা বিভাগ।

ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জুয়েল রানার সার্বিক দিক নির্দেশনায় মিশু বিশ্বাসের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- মো. শাহাদৎ হোসেন (২৬), সাইদ মনির আল মাহমুদ, (৩৬), মো. রুবেল ইসলাম (৩০) ও মো. জাকির হোসেন (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত প্রাডো জিপগাড়ি, ওয়াকিটকি, হ্যান্ডকাপ, কালো রঙয়ের কটি, লাঠি ও ছিনতাইকৃত এক লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গোয়েন্দা রমনা বিভাগ সূত্র জানা যায়, গত ৩ সেপ্টেম্বর স্বর্ণ ব্যবসায়ী মহিউদ্দিন খান তাঁতীবাজার হতে ২০ লাখ টাকা নিয়ে পাঠাও এর মোটরসাইকেলযোগে নিউমার্কেটের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে সংঘবদ্ধ ডাকাতদের মধ্যে দুজন তার মোটরসাইকেল অনুসরণ করেন। ভিকটিম বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাবের মূল প্রবেশ গেটের সামনে পৌঁছামাত্র ডাকাতরা জিপ গাড়িযোগে এসে ভিকটিমের মোটরসাইকেল ব্যারিকেড দেয় এবং গাড়ি থেকে তিনজন ডাকাত নেমে আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে তাকে জাপটে ধরে গাড়িতে তুলে নেয়। এর পর গামছা দিয়ে তার চোখ বেঁধে হ্যান্ডকাপ পরিয়ে চোখে মুখে এলোপাতাড়ি কুল ঘুষি মারতে থাকে। ডাকাতরা ভিকটিমের কাছে থাকা নগদ ২০ লাখ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরবর্তীতে ডাকাতরা তাকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পাশে দক্ষিণ কেরানীগঞ্জের আবদুল্লাহপুরে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :