300X70
সোমবার , ৭ আগস্ট ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৭, ২০২৩ ১১:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরন ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত শনবোর (৫ আগস্ট) রাজধানীর শ্যামপুর এলাকায় বসবাসকারী ভিকটিম সংসারের অভাব অনটনের কারনে কাজের সন্ধানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় এসে অজ্ঞাতনামা ব্যক্তিদের কতৃক গণধর্ষণের স্বীকার হয়। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে অজ্ঞাতনাম ব্যক্তিদের বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি গণধর্ষণ মামলা রুজু করেন।

যার মামলা নং-১৬, তারিখ-০৬/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এর ৭/৮/৯(৩) তৎসহ ৩২৩/৫০৬ ধারা পেনাল কোড। উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব উক্ত গণধর্ষণের সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গতকাল রোববার (৬ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ধর্মাসুর সোনাকান্দা রাস্তা ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস ডিপো সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত গণধর্ষণ মামলার পলাতক আসামি মোঃ আলাল মিয়া (৪৮), পিতা-মৃত বাসু মিয়া ও মোঃ আরিফ মিয়া (৩৭), পিতা-মোঃ জয়নাল আবেদীন, উভয় সাং-ভাওয়ারভিটি, চরগলগলিয়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা’দের গ্রেফতার করে।

এসময় তাদের নিকট হতে ১টি মোবাইল ফোন ও নগদ- ৩৩০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামিরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :