300X70
শনিবার , ১২ নভেম্বর ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশের বাজারে সাশ্রয়ী দামের রিয়েলমি সি৩৩ উন্মোচন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১২, ২০২২ ১২:২০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে স্টাইলিশ ডিজাইন ও উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩ উন্মোচন করেছে। ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সুবিধার এই ফোন মাত্র ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। বিস্তারিত জানতে ভিজিটঃ https://www.realme.com/bd/realme-c33
রিয়েলমি সি৩৩ এর ডিজাইন, সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরা, সুবিশাল ব্যাটারি ও ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফারের ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এই ফোন দারুণ দুইটি রঙ অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালারে পাওয়া যাচ্ছে। এছাড়া শিগগিরই বাজারে আসতে যাচ্ছে ডিভাইসটির ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি।

রিয়েলমি সি৩৩ ফোনের সঙ্গে ফ্যানরা পাবেন বাংলালিংকের এক্সক্লুসিভ ২০ জিবি ডেটা প্যাক ১২ মাসের জন্য। এছাড়া দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানদের জন্য থাকবে দুর্দান্ত সব অফার। ১০ নভেম্বর রাত ১১:৫৯ মিনিট থেকে শুরু হয়ে যাওয়া ফ্ল্যাশ সেল চলাকালে ব্যবহারকারীরা মাত্র ১২,০৯৯ টাকায় দারাজ থেকে রিয়েলমি সি৩৩ কিনতে পারবেন। সাথে থাকছে বিভিন্ন ব্যাংক কার্ডে আকর্ষণীয় ছাড় ও ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুযোগ।

রিয়েলমির নতুন ফোনটির বিশেষত্ব হল এর চমৎকার ডিজাইন, ৫০ মেগাপিক্সেল সিএইচডিআর ক্যামেরা ও ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন ব্যবহারকারীর স্টাইল স্টেটমেন্টে যোগ হবে নতুন মাত্রা।

ডিভাইসটির ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার সাহায্যে খুব সহজেই তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ব্যবহারকারীরা ভালো ডিটেইলস সহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তুলতে পারবেন।

এছাড়াও স্টাইলিশ এই ফোনে আছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যার সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধার পাশাপাশি একবার ফুল চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে এবং ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত চলবে রিয়েলমি সি৩৩।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সফিকুল মোল্যা সাটুরিয়া থানার শ্রেষ্ঠ ওসি

জলাধার ভরাট করে স্থাপনা নির্মাণকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : ডিএনসিসি মেয়র

বসুন্ধরায় প্লট-ফ্ল্যাটের চাহিদা বেড়েছে ২৪৩ শতাংশ

বিকল্প ফসল চাষের মাধ্যমে তামাক চাষ নিয়ন্ত্রণ করা সম্ভব: কৃষিমন্ত্রী

‘এখনই কোভিডের বিধিনিষেধ তুলে দেওয়া বোকামি’

মহেশপুরের সাংবাদিক আনারুল ইসলাম আর নেই  

নিরাপদ ও টেকসই পোল্ট্রি উৎপাদনে সবধরনের সহায়তা দেবে সরকার : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

খুব সহজ উপায়ে সংসারের খরচ কমাতে পারবেন

বিজয় মেলায় শিশুদের জাদু দেখিয়ে মুগ্ধ করলেন ‘ম্যাজিক আইকন অব বাংলাদেশ’ আলীরাজ

জাতীয় পার্টি অবশেষে শপথ নিচ্ছে

ব্রেকিং নিউজ :