300X70
শনিবার , ২৭ আগস্ট ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নগরীর সমস্যাগুলো চিহ্নিত করে সমাধান করুন : জাহিদ আহসান রাসেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৭, ২০২২ ৮:২৬ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের উদ্যেগে অঞ্চল-১ এর কার্যালয় ও ৫৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জামাণ মেমোরিয়াল স্কুল মাঠে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের সভাপতিত্বে সিটি কর্পোরেশনের অঞ্চল-১ এর উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রানালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল।

এছাড়া ৫৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেলেমান হায়দারের সভাপতিত্ব ও বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির কার্যকরী সদস্য ও গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব হায়দার সাদিমের সঞ্চালনায় আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শামসুন্নাহার ভুইয়া।

সিটি কর্পোরেশনে আয়োজিত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডঃ আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা যুগ্ম সচিব এস এম শফিউল আজম, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আব্দুল আলীম মোল্লা, কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা নুরুল ইসলাম নুরু, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ মশিউর রহমান সরকার বাবু প্রমুখ।

যুবো ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমাদের প্রিয় জননেত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে সেরা প্রধানমন্ত্রী, মডেল প্রধানমন্ত্রী হিসেবে আখ্যায়িত হয়েছেন। আমরা অত্যন্ত ভাগ্যবান এমন প্রধানমন্ত্রী বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন। আমরা সবসময় তার সুস্থতা কামনা করছি। ভারপ্রাপ্ত মেয়রের প্রশংসা করে প্রতিমন্ত্রী বলেন, আসাদুর রহমান কিরণ ৫ বার কাউন্সিলর ছিলেন, দুইবার ভারপ্রাপ্ত মেয়রের দ্বায়িত্ব পালন করছেন। তিনি মেয়রের প্রতি অনুরোধ করে বলেন, নগরীর সমস্যাগুলো চিহ্নিত করে সমাধান করুন। মাননীয় প্রধানমন্ত্রী যে হাজার হাজার কোটি টাকা দিয়েছেন সেবার মাধ্যমে মানুষের ঘরে পৌঁছে দিন।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ব্যানারে ‘জয় বাংলা’ না লেখায় ইউএনওকে মঞ্চ থেকে নামিয়ে দিলেন রেলমন্ত্রী

লিচুর বাগানে মুকুলের মৌ মৌ গন্ধ

চকবাজারের দুই মানি এক্সচেঞ্জ থেকে কোটি টাকার দেশি-বিদেশি মুদ্রা জব্দ

দুর্নীতি এখন ওপর মহলে নয়, তৃণমূলেও পৌঁছেছে: মেনন

সাইবার অপরাধের শিকার নারীদের সেবা দিবে নারী পুলিশের ইউনিট

জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু এখন অনেক বেশি শক্তিশালী : সুজিত রায় নন্দী

“তুরাগ অ্যাক্টিভ” এর অ্যাক্টিভওয়্যার এখন পাওয়া যাবে দারাজ ও ফুডপান্ডা শপে

গণসংগীত মানেই ফকির আলমগীর : সংস্কৃতি প্রতিমন্ত্রী

তিন খুনের আসামি ভূমিদস্যু জিলানী বাহিনীর জিলানীসহ ৩ জন গ্রেফতার

এবার সিঙ্গেল ডোজ টিকাদানের মাইলফলক স্পর্শের দ্বারপ্রান্তে দেশ

ব্রেকিং নিউজ :