300X70
রবিবার , ২৯ আগস্ট ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নাইট ক্লাবে নাচের সুযোগ দেওয়ার নামে তরুণীকে দু’মাস ধরে ধর্ষণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৯, ২০২১ ১:১৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় নাচের অনুষ্ঠানে ও টিভির লাইভ শোতে সুযোগ করে দেওয়ার টোপ দিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা ওই তরুণীকে কলকাতায় নিয়ে এসে বিয়ের প্রতিশ্রুতিও দেন ওই যুবক। পরে ভুক্তভোগী তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার যুবকের নাম আসিফ খান। তার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট এলাকায়। কলকাতা নিউ মার্কেট এলাকায় একটি মাংসের দোকানে কাজ করেন তিনি। ওই তরুণীও একই জেলার বাসিন্দা। কয়েক মাস আগে একটি মেলায় নাচের অনুষ্ঠান করতে গিয়েছিলেন ওই তরুণী। সেখানেই তার সঙ্গে আসিফের পরিচয় হয়। আসিফ তাকে বলেন, কলকাতায় তার অনেক চেনাজানা ব্যক্তি ও ক্লাব রয়েছে। কলকাতার বিভিন্ন জায়গায় তার নাচের অনুষ্ঠানের আয়োজন করবেন তিনি। এছাড়াও টিভির লাইভ শোতেও সুযোগ পাইয়ে দেওয়ার ব্যবস্থা করবেন। আসিফের কথায় তরুণী বিশ্বাস করেন।

পুলিশ আরও জানায়, এরপর আসিফের হাত ধরেই তিনি কলকাতায় চলে আসেন। আসিফ নিজেকে অবিবাহিত বলে পরিচয় দেন। মধ্য কলকাতার তালতলায় একটি বাড়ি ভাড়া নিয়ে ওই তরুণীকে নিয়ে থাকতে শুরু করেন তিনি। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে টানা দুই মাস তাকে ধর্ষণ করে বলে অভিযোগ রয়েছে। দুই মাসেও কোনো নাচের অনুষ্ঠান আয়োজন না করায় সন্দেহ হয় তরুণীর। তিনি যুবককে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। কিন্তু বিয়ে করার বদলে তাকে হুমকি দেন আসিফ। খোঁজখবর নিতে তরুণী জানতে পারেন যে, আসিফের স্ত্রী ও সন্তান রয়েছে। এর পর তিনি গত জুন মাসে আসিফের বিরুদ্ধে তালতলা থানায় অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই আসিফ পলাতক ছিলেন। তার মোবাইল ফোনও বন্ধ ছিল।

সম্প্রতি নিজের বাড়ি ঢোলাহাটে ফেরেন অভিযুক্ত আসিফ। গোপন সূত্রে খবর পেয়ে বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। শনিবার (২৮ আগস্ট) তাকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে তাকে ২ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: সংবাদ প্রতিদিন

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পূর্বাচলের ক্ষতিগ্রস্তরা পেলেন আরো ১৪৪০ প্লট

আজ দ্বিতীয়বারের মতো অনলাইনে প্রাইম ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

৪০ মিনিট আকাশে উড়ে কলকাতা না গিয়েই ফিরল বিমানের ফ্লাইট

৬ষ্ঠ এডিনবার্গ আন্তর্জাতিক কালচারাল সামিটে সংস্কৃতি প্রতিমন্ত্রীর যোগদান

জান্নাতে যেতে হজরত আলি রাদিয়াল্লাহু আনহুুর ৬ উপদেশ!

ড. এনামুল হকের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক

শতভাগ রপ্তানীমূখী ঈশ্বরদীতে ১০৪ কোটি টাকা ব্যয়ে পাদুকা কারখানার উদ্বোধন

দেশের দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য নির্মিত বিশেষ শহীদ মিনার

ব্র্যাক ব্যাংকের ৪.৫৪ কোটি টাকার জরুরি খাদ্য সহায়তা

প্রাথমিক বিদ্যালয় ও কিন্টারগার্ডেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত

ব্রেকিং নিউজ :