300X70
শনিবার , ৩০ অক্টোবর ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুলিশ বাহিনী সর্বদা মানুষের সেবায় সচেষ্ট : প্রতিমন্ত্রী রাসেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩০, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী :‘মুজিববর্ষে পুলিশ নীতি,জনসেবা আর স¤প্রীতি’ ¯েøাগানকে সামনে রেখে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) এর উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষ্যে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠান আজ শনিবার টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ বরকতুল্লাহ খান (বিপিএম-সেবা) এর সভাপতিত্ব ও অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও অর্থ) নুরে আলম সিদ্দিকী’র পরিচালনায় আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল বলেন, মানুষের সেবায় যারা সর্বদা সচেষ্ট থাকেন এবং অক্লান্ত পরিশ্রম করে তাড়াই হল পুলিশ। তবে কিছু অসাধু পুলিশ সদস্য আছে তাদের কারণে সমগ্র পুলিশ বাহিনীর দুর্নাম হয়। যাদের কারণে পুলিশ বাহিনীর সম্মানহানী হয় আমি আশা করবো গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার তাদের বিষয়ে দৃষ্টি রাখবেন।
আপনারা যারা রাজনীতি করেন বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে রয়েছেন আপনারা যদি সঠিক ভাবে দায়িত্ব পালন না করেন তবে দায়িত্ব থেকে সরে যান। সকলকে মনে রাখতে হবে সঠিক ভাবে দায়িত্ব পালন করা আপনাদের কর্তব্য। সবশেষে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপিসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুলিশ বাহিনীর সফলতা কামণা করে বক্তব্য শেষ করেন।
মুখ্য আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির (পিপিএম-সেবা)। বিশেষ অতিথির ছিলেন গাজীপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সামসুন নাহার ভূঁইয়া ও যুগ্ম সচিব ও গাজীপুরের জেলা প্রশাসক এস,এম, তরিকুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর মেটোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎ মিশ, টঙ্গী জোনের এসি পিজুস কুমার দে, টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাবেদ মাসুদ, টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম,এ, হায়দার সরকার, কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, কাউন্সিলর কাজী আবু বক্কর সিদ্দিক, আলহাজ্ব মোঃ জলিল গাজী, মোঃ ফজল করিম, বিল্লাল হোসেন মোল্লা, হাজী বাবলু, কাজী মনজুর, হুমায়ুন কবির বাপ্পী প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :