300X70
বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফোর-জি ফোন কিনতে ১২% বাড়তি সুবিধা দিচ্ছে বাংলালিংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, সোয়াপ বাংলাদেশ লিমিটেড-এর সাথে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির ফলে গ্রাহকরা বাংলাদেশে প্রথমবারের মত নতুন ফোর-জি স্মার্টফোন ক্রয়ের সময় পুরাতন ফোনের বিনিময় মূল্যের ১২% বাড়তি পাচ্ছেন। জিএসএমএ-এর তথ্য অনুযায়ী, বাংলাদেশে মোট ফোন ব্যবহারকারীর মাত্র ৪৮% স্মার্টফোন ব্যবহার করেন। তাই স্মার্টফোনকে আরও সহজলভ্য করতে ও সাধারণ গ্রাহকের ক্রয়ক্ষমতার ভেতর নিয়ে আসতে বাংলালিংক এই উদ্যোগ গ্রহণ করেছে।

এখন থেকে বাংলালিংক গ্রাহকরা সোয়াপ থেকে তাদের যেকোনো থ্রি-জি বা ফোর-জি ফোন বদলে নতুন যেকোনো ফোর-জি ফোন ক্রয়ের ক্ষেত্রে এই অফার উপভোগ করতে পারবেন।

এছাড়াও, বাংলালিংক-এর সাথে অংশীদারিত্বের অংশ হিসেবে সোয়াপ বাংলাদেশ এই অফারের অধীনে বিক্রয় করা যে কোন ফোর-জি ফোনে ১২ মাস পর্যন্ত বিক্রয়োত্তর সুবিধা প্রদান করছে। বাংলালিংকও ই-সিম পরিবর্তন সুবিধাসহ আকর্ষণীয় বান্ডেল অফার প্রদান করছে।

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক-এর গ্রাহকবান্ধব নীতির প্রতি গুরুত্ব দিয়ে বাংলালিংক-এর মার্কেটিং অপারেশনস ডিরেক্টর, মেহেদী আল আমীন বলেন, “সোয়াপ-এর সাথে চুক্তিবদ্ধ হয়ে আমরা ফোর-জি উপযোগী মোবাইল ফোনের ব্যবহার বাড়াতে চাই।

আমাদের এই উদ্যোগ গ্রাহকদের মাইবিএল সুপার অ্যাপ ও টফি-এর মত ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্মগুলি ব্যবহার করার সুযোগ করে দেবে ও তাদের ডিজিটাল লাইফস্টাইলের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।”

সোয়াপ-এর ডিরেক্টর এবং চিফ অপারেটিং অফিসার, তন্ময় সাহা বলেন, “ডিজিটাল সেবার মান বৃদ্ধির যৌথ লক্ষ্যে বাংলাদেশের সবচেয়ে দ্রুতগতির ফোর-জি সেবা প্রদানকারীদের সাথে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

আশা করছি বাংলালিংক গ্রাহকরা আমাদের সেবা গ্রহণ করবেন এবং তাদের ব্যবহৃত থ্রি-জি ও ফোর-জি ফোনকে সোয়াপ থেকে নতুন ফোর-জি ফোনে উন্নিত করে বাংলাদেশের ডিজিটাল রুপান্তরের অংশ হবেন।” সোয়াপ বাংলাদেশ-এর যেকোনো বিক্রয়কেন্দ্র থেকে এই অফারগুলো পাওয়া যাবে। বিক্রয়কেন্দ্রের ঠিকানা জানতে ভিজিট করুন- https://bitly.ws/3cprv

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঘুমধুম সীমান্তে ৭০ হাজার ইয়াবা উদ্ধার

বইমেলায় সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মাসজুড়ে চলবে বই সংগ্রহ ও বিতরণ

জনতা ব্যাংক কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

মিয়ানমারের সামরিক একনায়কতন্ত্র উৎখাতে তারুণ্যের শপথ

আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করল গ্লোবাল ইসলামী ব্যাংক

বসুন্ধরা গ্রুপের বক্তব্য

স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণে স্মার্ট দেশ গঠন কার্যক্রমে সম্পৃক্ত হওয়ার বিকল্প নেই : আবুল হাসানাত আবদুল্লাহ্

কাঁচামরিচের ‘ডাবল সেঞ্চুরি’

স্বর্ণ ব্যবসায়ীর হামলাকারীরা গ্রেফতার না হলে, বন্ধ হবে জুয়েলারি দোকান!

“এন মল্লিক” পরিবহনের চালক ও হেলপার গ্রেফতার; বাস জব্দ

ব্রেকিং নিউজ :