300X70
শনিবার , ২৭ জানুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা-৪ আসনের এমপি ড. আওলাদ হোসেনের শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৭, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : নির্বাচনী এলাকার নেতাকর্মী, ভোটারদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা-৪ আসনের (শ্যামপুর-কতমতলী) নবনির্বাচিত সংসদ সদস্য কৃষিবিদ ড. মো. আওলাদ হোসেন। শনিবার (২৭ জানুয়ারি) বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

পরে বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্ট শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাতে অংশ নেন। প্রার্থনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ুও কামনা করা হয়।
এতে ঢাকা-৪ এর অন্তগর্ত আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগসহ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ভোটাররা তার সাথে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাতে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ড. মো. আওলাদ হোসেন বলেন, ‘ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি শুরু করেছিলাম। জীবনের কোন সময় বঙ্গবন্ধুর আদর্শের বাহিরে কোন কিছু করিনি। সেই মহান নেতার সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন করে সংসদ সদস্য হিসেবে যাত্রা শুরু করলাম। আমার নির্বাচনী এলাকায় কলেজ-বিশ্ববিদ্যালয়, আধুনিক হাসপাতাল, খেলার মাঠ, কমিউনিটি সেন্টার, ব্যায়ামাগার, বিনোদনকেন্দ্র, ঈদগাহ মাঠ, শিশুপার্ক, শ্রমিকদের জন্য স্বল্পব্যয়ে আবাসিক সুবিধা এবং সুন্দর আইন-শৃংখলা পরিস্থিতি, গ্যাস ও ওয়াসাসহ সকল প্রকার নাগরিক সেবা নিশ্চিত করে একটি বসবাস উপযোগী এলাকা গড়ে তুলতে চাই। জলাবদ্ধতামুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত সমাজব্যবস্থা গড়ে তোলাই আমার স্বপ্ন। এ স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা ছাড়া সম্ভব নয়। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা চাই।’

পরে ড. আওলাদ হোসেন বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন তিনি। এছাড়াও টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত স্থানগুলো পরিদর্শন করেন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :