300X70
বুধবার , ১৩ মার্চ ২০২৪ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ১২০ জন শিক্ষকের মাঝে সনদপত্র প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৩, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) টিচিং মেথডোলোজি বিষয়ক প্রশিক্ষণপ্রাপ্ত ১২০ জন শিক্ষককের মাঝে সনদপত্র প্রদান করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় (১৩ র্মাচ) বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে এ উপলক্ষে একটি অনুষ্ঠানে আয়োজন করে পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের মেডিক্যিাল এডুকেশন ডিভিশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষকদের হাতে এসব সনদপত্র তুলে দেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের মেডিক্যাল এডুকেশন ডিভিশন বিভিন্ন সময়ে ৪টি ব্যাচে ১২০ জন কর্মরত শিক্ষককে টিচিং মেথডোলোজি বিষয়ক প্রশিক্ষণ প্রদান কর। এই কর্মসূচির মূল লক্ষ্য ছিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের আরও দক্ষ করে তুলা।

সদন বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিভেন্টিভ এন্ড সোস্যাল মেডিসিন অনুষদের ডিন ও পাবলিক হেলথ ইনফরমেটিক্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ আতিকুল হক। অনুষ্ঠানটি সঞ্চালনা করনে সহযোগী অধ্যাপক ডা. বিজয় কুমার পাল।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :