300X70
শুক্রবার , ৮ এপ্রিল ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কে ১৫ কি.মি. যানজট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৮, ২০২২ ২:২১ অপরাহ্ণ

সংবাদদাতা, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার আবারও তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

আজ শুক্রবার ভোর থেকে এ যানজটে পড়ে শত শত যানবাহন দীর্ঘ সময় ধরে লাইনে দাঁড়িয়ে আছে। কোথাও কোথাও ধীরগতিতেও চলতে দেখা গেছে।

এতে উত্তর ও দক্ষিণাঞ্চলের ২৪ জেলার যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টির পাশাপাশি চরম যাত্রী দুর্ভোগ বেড়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে নলকা সেতু এলাকার খানাখন্দে পড়ে একটি পণ্যবাহী ট্রাক বিকল হয়ে যায়। এ ছাড়া নলকা সেতুর নিচের উত্তর দিক থেকে মাটিবাহী ড্রামট্রাক রাস্তা পারাপারের কারণে যানবাহন চলাচল বাধাগ্রস্ত হয়। ফলে এ যানজট শুরু হয়।

একপর্যায়ে তা পুরো মহাসড়কে ছড়িয়ে পড়ে। রাতেই বিকল হওয়া ট্রাকটি সরিয়ে নেয়া হলেও যানজট এখনো স্বাভাবিক হয়নি।

ঠিকাদারি প্রতিষ্ঠানের বরাত দিয়ে তিনি বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে এ খানাখন্দ গুলো সংস্কার করা হবে। এটি সংস্কার হলে যান চলাচল স্বাভাবিক হয়ে আসবে।

এ বিষয়ে সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক আব্দুস সালেক জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের কড্ডা মোড়, সীমান্ত বাজার, নলকা সেতু ও পাঁচলিয়া এলাকায় যানবাহনের বেশি জট তৈরি হয়েছে। যানবাহনগুলো এক লেনে চলাচল করছে।

তিনি বলেন, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে মহাসড়কে যানবাহনের প্রচুর চাপ থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একটু বেগ পেতে হচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :