300X70
সোমবার , ২৩ আগস্ট ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বরিশাল সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর পক্ষে ছাত্রনেতা হিমু খানের আবেগঘন স্ট্যাটাস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৩, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

বরিশাল প্রতিনিধি:
বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর পক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান হেমায়েত উদ্দীন খান হিমু তার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে তিনি লিখেন, বঙ্গবন্ধু বলতেন যেই গাছে ফল ধরে সেই গাছেই সবাই ঢিল ছুড়ে। জননেতা সাদিক আব্দুল্লাহ ফলবান বৃক্ষের মতোই এক উদীয়মান রাজনৈতিক তারুণ্য। যার নেতৃত্ব আজ প্রতিষ্ঠিত। বৃহত্তর বরিশালের আওয়ামী রাজনীতির প্রতিটি নেতাকর্মী মনে করে সাদিক আব্দুল্লাহই একদিন বৃহত্তর বরিশালকে নেতৃত্ব দিবেন জাতীয় রাজনীতিতে।

সরকার প্রশাসন দলীয় রাজনীতি সবাই সবার সম্পূরক। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নেয়ার কাজে ব্যাস্ত । এই চলমান কর্মযজ্ঞে কোনো অযোগ্য, অতিউৎসাহী এবং ষড়যন্ত্রকারীরর স্থান হওয়ার সুজুগ নাই । ছাত্রলীগ করলেই যে সে যোগ্য প্রশাসক বা শুধুই সন্ত্রাসী তা কিন্তু নয়। আদর্শ, যোগ্যতা, কমিটমেন্ট, মেধা মননের একটা প্রশ্ন কিন্তু এখানে থেকেই যায়। পরিশেষে বলতে চাই সাদিক ভাই ভয় নাই আমরা আছি লাখো ভাই, শুভ কামনা সবসময়, বেঁচে থাকুন মানুষের ভালোবাসায়।

আ’লীগের ঘোর দুর্দিনের আদর্শের দীপশিখায় প্রজ্বলিত রেখেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চীপ হুইপ সাংসদ আবুল হাসনাত আবদুল্লাহর পরিবার। যেকোনো পরিস্থিতিতে অতি দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করার ক্ষমতা। তিনি দুঃখ পান না। ভেঙে পড়েন না এবং হতাশার সাগরে হাবুডুবু খান না। মানুষের শ্রদ্ধা, ভালোবাসা এবং বিশ্বাস অর্জনের জন্য তিনি অসাধারণ এক প্রকৃতি প্রদত্ত শক্তি। তার প্রতিদ্বন্দ্বী থাকে কিন্তু তিনি কাউকে শত্রু মনে করেন না।

তিনি দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে থাকেন। কিন্তু কাউকে অত্যাচার করেন না। তিনি পাথরের বুকে কোনো কিছু খোদাই করার পরিবর্তে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আর পঁচাত্তরের ১৫ আগস্ট ঘাতকেরা যখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে, তখন ঐতিহ্যবাহী আওয়ামীলীগ দেশ ও দলের সেই ঘোর দুর্দিনে হাসনাত পরিবার হয়ে ওঠেন দলের আলোকবর্তিকা।

সে সময়ে রাজনীতিতে অভিজ্ঞ আদর্শের দীপশিখায় প্রজ্বলিত রেখেছেন দলের মশাল। সেই চরম প্রতিকূল পরিবেশে তিনি দলকে সুসংগঠিত করেছেন, দলের দিগ্ভ্রান্ত নেতা-কর্মীদের একত্র করে বরিশাল আ’লীগ করেছেন সুসংহত। যুগে যুগে তার পরিবার নিয়ে অনেক ষড়যন্ত্র হলেও কেউ টলাতে পারেননি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ

“তুরাগ অ্যাক্টিভ” এর অ্যাক্টিভওয়্যার এখন পাওয়া যাবে দারাজ ও ফুডপান্ডা শপে

বসুন্ধরা থেকে বিদেশী মদ, আইস ড্রাগ ও সরঞ্জামাদিসহ দুইজন গ্রেফতার

বাবা-মার করোনা : দেশে ফিরলেন মুশফিক

শুদ্ধাচার পুরস্কার পেলেন খাগড়াছড়ির সড়ক বিভাগের সবুজ চাকমা

মেটাভার্স নিয়ে সিটিও ফোরাম ও টিএমজিবি’র সেমিনার

বিশ্ব ইজতেমা মাঠকে ফায়ার সার্ভিসের ওয়্যারলেস ফ্রিকোয়েন্সির আওতায় থাকবে : ফায়ার ডিজি

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৪তম সভা অনুষ্ঠিত

জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক বলা মুর্খতার শামিল : এলজিআরডি মন্ত্রী

স্নাতক ১ম বর্ষের ভর্তির আবেদন শুরু ১৮ সেপ্টেম্বর

ব্রেকিং নিউজ :