300X70
রবিবার , ২৫ ডিসেম্বর ২০২২ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাউবিতে সিটিজেন চার্টার : বাস্তবায়নে সম্ভাব্য চ্যালেঞ্জ” শীর্ষক ভার্চুয়াল কর্মশালা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ উš§ুক্ত বিশ্ববিদ্যালয়ে সেবা প্রদান নিশ্চিত করণের লক্ষ্যে বাউবি’র ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এবং সেবা প্রদান বাস্তবায়ন কমিটির যৌথ উদ্যোগে “বাউবি’র সিটিজেন চার্টার : বাস্তবায়নে সম্ভাব্য চ্যালেঞ্জ” শীর্ষক এক ভার্চুয়াল জুম কর্মশালা ২১ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল জুম কর্মশালা প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন উপাচার্য ( দায়িত্ব প্রাপ্ত) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন। জুম কর্মশালায় সভাপতিত্ব করেন এবং রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু। সিটিজেন চার্টারের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল।

বক্তব্য রাখেন এপিএ টিম লিডার ও রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলম। জুম কর্মশালা পরিচালনা ও সমাপনী বক্তব্য রাখেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. সাদিয়া আফরোজ সুলতানা। বাউবি’র সিটিজেন চার্টার বিস্তারিত উপস্থাপন করেন কম্পিউটার বিভাগের সিস্টেম এনালিষ্ট মো: আহসানুর রহমান।

বাউবি’র ডিন, পরিচালকগণ, শিক্ষক, কর্মকর্তাগণ, সংশ্লিষ্ট টিমের সদস্যগণ এবং আঞ্চলিক ও উপ-আঞ্চলিক কেন্দ্রের প্রধানগণ ভার্চুয়ালী সংযুক্ত হয়ে কর্মশালায় অংশ নেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :