300X70
সোমবার , ৪ অক্টোবর ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশ অ্যাড মানিতে মাসজুড়ে দিনে ৮০ জন পাবেন ৫০০ টাকা করে ক্যাশব্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৪, ২০২১ ৫:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
অক্টোবর মাসজুড়ে ব্যাংক বা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করে প্রতি ঘন্টায় প্রথম ৫ জন গ্রাহক জিতে নিতে পারছেন ৫০০ টাকা করে ক্যাশব্যাক। প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রতি ঘন্টায় ব্যাংক বা কার্ড থেকে বিকাশ-এ ৬,৫০০ টাকা কিংবা তার বেশী অ্যাড মানি করা প্রথম ৫ জন গ্রাহক পাবেন এই ক্যাশব্যাক।

একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন দিনে একবার এই অফারটির জন্য বিবেচ্য হবেন। যে নাম্বারে অ্যাড মানি করা হবে সেই বিকাশ অ্যাকাউন্টে ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

বর্তমানে ২৯টি বাণিজ্যিক ব্যাংকের গ্রাহকরা ইন্টারনেট ব্যাংকিং ও অ্যাপ থেকে সহজেই নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন। একই সাথে বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ও মাস্টারকার্ড থেকে একইভাবে নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন গ্রাহকরা।

বিকাশে টাকা আনতে প্রথমে গ্রাহককে যে ব্যাংক থেকে অ্যাড মানি করতে চান সেই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং-এ নিবন্ধন করে নিজের বা প্রিয়জনের বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে। এরপর ইন্টারনেট ব্যাংকিং এ লগ ইন করে কয়েকটি সুনির্দিষ্ট ধাপে বিকাশ নম্বর, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, টাকার পরিমাণ, ওটিপি কোড, বিকাশ পিন ইত্যাদি টাইপ করলে বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন সহজেই। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন।

কার্ড থেকে অ্যাড মানি করতে বিকাশ অ্যাপের কার্ড টু বিকাশ অপশন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করেই অ্যাড মানি করার সেবা নেয়া যাচ্ছে। একজন গ্রাহক একাধিক কার্ড থেকে এই সেবা নিতে পারেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :